সকল মেনু

বিএনপিকে কাদেরের কঠোর হুঁশিয়ারি

হটনিউজ ডেস্ক:

বিএনপিকে কঠোর হুঁশিয়ারি দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি কর্মসূচির নামে কোনোরূপ সন্ত্রাস ও জনভোগান্তি সৃষ্টি করলে আওয়ামী লীগ জনগণকে সঙ্গে নিয়ে কঠোরভাবে প্রতিহত করবে।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সকালে তার বাসভবনে ব্রিফিংকালে তিনি এ হুঁশিয়ারি দেন।

কাদের বলেন, বিএনপিকে সমাবেশের অনুমতি না দিলে বলে সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না। আর অনুমতি দিলে হামলা, সন্ত্রাস সৃষ্টি করে জনগণের সম্পদ বিনষ্ট করে। বিএনপির কর্মসূচি মানেই জনগণের মাঝে আতঙ্ক সৃষ্টি করা।

তিনি বলেন, শেখ হাসিনা সরকার কখনো খালি মাঠে গোল দিতে চায় না। খালি মাঠে গোল দিতে আওয়ামী লীগ অভ্যস্তও নয়। সরকার প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন চাইলেও বিএনপি জন্মলগ্ন থেকেই খালি মাঠে গোল দেয়ার চর্চা করছে। ১৫ ফেব্রুয়ারির খালি মাঠে নির্বাচনে কথা বিএনপি ভুলে গেলেও জনগণ এখনও ভুলেনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনা দেশকে উন্নয়ন ও সমৃদ্ধির দিকে এগিয়ে নিতে জাতিকে ঐক্যবদ্ধ করছেন। এটাই বিএনপির গাত্রদাহের কারণ। যার প্রমাণ নয়াপল্টনে পুলিশের ওপর হামলা ও সন্ত্রাস সৃষ্টি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top