সকল মেনু

মোবাইলে পাবজি খেলার কথা বলে ৫ শিশুকে নিপীড়ন

হটনিউজ ডেস্ক:

যশোরের অভয়নগর উপজেলার মোবাইল ফোনে পাবজি গেম খেলার কথা বলে নিজের ঘরে ডেকে নিয়ে পাঁচ শিশুকে নিপীড়নের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় এলাকাবাসী নিজাম আকুঞ্জিকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন। বুধবার তাকে যশোর জেলহাজতে পাঠানো হয়েছে।

আটক নিজাম আকুঞ্জি নওয়াপাড়া গ্রামের মৃত মহির উদ্দিন আকুঞ্জির ছেলে।

এর আগে মঙ্গলবার দুপুরে উপজেলার নওয়াপাড়ায় এ ঘটনা জানাজানি হয়।

জানা যায়, মঙ্গলবার দুপুরে ওই এলাকার চতুর্থ শ্রেণির ছাত্র স্থানীয় মসজিদ থেকে নামাজ আদায় করে বাড়ি ফিরছিল। এ সময় নিজাম আকুঞ্জি তাকে পাবজি খেলার কথা বলে ঘরে ডেকে নিয়ে বলাৎকার করে। এ সময় কাউকে বিষয়টি না বলার জন্য ভয়ভীতি প্রদর্শন করে। শিশুটি বাড়িতে ফিরে ঘটনাটি তার মাকে জানায়। পরে শিশুটির মা তার চাচাকে জানান।

এ সময় তার চাচা তার ভাইপোর কাছে ঘটনা জানতে চাইলে সে ঘটনার বর্ণনা দেয়; এবং ইতোপূর্বে তার আরও চারজন বন্ধুর সঙ্গেও এ কাজ করেছে বলে জানায়। তখন ওই বন্ধুদের ডেকে জিজ্ঞাসা করলে তারাও বিষয়টি স্বীকার করে।

পরে পরিবারের পক্ষ থেকে ৯৯৯ নম্বর ফোনে কল করলে অভয়নগর থানা পুলিশকে বিষয়টি জানানো হয়। এ ঘটনায় ওই শিশু শিক্ষার্থীর চাচা বাদী হয়ে অভয়নগর থানায় এজাহার করেছেন।

স্থানীয়রা জানান, প্রতিবেশী ১০-১২ বছর বয়সি শিশুদের মোবাইল ফোনে পাবজি ও ফ্রি-ফায়ার গেম খেলার কথা বলে প্রায়ই তার ঘরে ডেকে নিয়ে যায় ওই নিজাম আকুঞ্জি। দীর্ঘদিন ধরে সে এই অপকর্ম করে আসছিল।

অভয়নগর থানার ওসি একেএম শামীম হাসান নিজাম আকুঞ্জির আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আইনি প্রক্রিয়ায় তাকে আদালতে পাঠানো হয়েছে। ভিকটিম পাঁচ শিশুর মেডিকেল পরীক্ষা করিয়ে ২২ ধারায় তাদের জবানবন্দি গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top