সকল মেনু

অজয় এর গোপন কথা ফাঁস করলেন কাজল

হটনিউজ ডেস্ক:

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি অজয় দেবগান ও কাজল দীর্ঘদিন ধরেই সুখে সংসার করছেন। এবার স্বামীর ব্যাপারে গোপন খবর ফাঁস করলেন কাজল।

ব্রিটিশ ‘সারভাইভালিস্ট’ বিয়ার গ্রিলসের ‘ইনটু দ্য ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’ অনুষ্ঠানে দেখা যাবে অজয় দেবগনকে। শোয়ের একটি সেগমেন্টে অজয়কে নিয়ে বলতে গিয়ে কাজল জানান, এই অভিনেতার অবসেসিভ কমপালসিভ ডিসঅর্ডার (ওসিডি) রয়েছে। ফলে অজয় হাতের আঙুল দিয়ে কোনো কিছু স্পর্শ করেন না।

কাজলের কথা অনুযায়ী, অজয় সম্পর্কে কিছু গোপন কথা বলতে চাই, যা অনেকেই জানেন না। প্রথমত, তিনি খুবই ভালো রান্না করতে পারেন। দ্বিতীয়ত, তার অবসেসিভ কমপালসিভ ডিসঅর্ডার (ওসিডি) রয়েছে। অজয় কোনো কিছু হাতের আঙুল দিয়ে স্পর্শ করেন না।

কাজল চান, বিয়ার গ্রিলসের সঙ্গে অজয় সবচেয়ে দুর্গন্ধযুক্ত, অরুচিকর কিছু হাত দিয়ে খেয়ে দেখাবেন। তিনি বলেন, এটা আমার চ্যালেঞ্জ। দেখি এটি অজয় করে দেখাতে পারেন কিনা।

এর আগে বিয়ার গ্রিলসের এই অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, তামিল মুভির কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত ও অক্ষয় কুমার হাজির হন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top