সকল মেনু

বাড্ডায় তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

হটনিউজ ডেস্ক:

রাজধানীর বাড্ডায় এক তরুণীর আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। সোমবার দিবাগত রাত ৩ টার দিকে বাড্ডার সানারপাড় এলাকার একটি বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশ বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে আছে।

ডেমরা থানার ওসি নাসির উদ্দিন মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করেন।

নিহত তরুণীর লিমা আক্তার। বয়স ২৩ বছর। তার গ্রামের বাড়ি নোয়াখালী। লিমার স্বামীর নাম সোহেল। এর আগেও তার একটি বিয়ে হয়েছিল।

লিমার স্বজনরা জানায়, বছর কয়েক আগে লিমার সঙ্গে সোহেলের বিয়ে হয়। পরে সোহেল কাজের উদ্দেশ্যে কুয়েতে যান। তিনি দেশে ফিরে এসে গুলিস্তান এলাকায় কাপড়ের ব্যবসা শুরু করেন।

লিমার মামা নূর নবীর অভিযোগ, অনেক দিন ধরে লিমাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছিলেন তার স্বামী সোহেল। সে লিমাকে সন্দেহ করত।

সোহেল জানান, গতকাল রাত সাড়ে ১২টার দিকে তিনি বাথরুমে যান। তখন লিমা ফোনে কারও সঙ্গে কথা বলছিলেন। বাথরুম থেকে বেরিয়ে তিনি শোবার ঘরের দরজা বন্ধ দেখতে পান। পরে পাশের লোকজনকে ডেকে এনে দরজা ভেঙে লিমাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

পুলিশ জানায়, লিমার লাশ ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। লাশের ময়নাতদন্ত হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top