সকল মেনু

লন্ডনে টিউলিপ সিদ্দিকের গাড়ি ভাঙচুর

হটনিউজ ডেস্ক:

যুক্তরাজ্যের বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ সংসদ সদস্য টিউলিপ সিদ্দিকের গাড়ি ভাঙচুর করা হয়েছে। সেই সাথে গাড়ির ছাদে একটি রাজনৈতিক বক্তব্য লিখে রেখে যাওয়া হয়েছে।

কিলবার্ন ও হ্যাম্পষ্টেডের লেবার দলীয় এই এমপি এই ঘটনার প্রতিক্রিয়ায় বলেছেন, এটি উদ্দেশ্যপ্রনোদিত ভাবে বৃহস্পতিবার সকালে করা হয়েছে। তবে গাড়ির জানালা ভাঙলেও কোনকিছু গাড়ি থেকে চুরি যায়নি বলে নিশ্চিত করেছেন তিনি। তবে টিউলিপ সিদ্দিক বর্তমানে পুলিশ প্রহরায় নিরাপদ আছেন বলে সূত্র জানিয়েছে।

তিনি আরো বলেন, যে শব্দগুলো লিখে যাওয়া হয়েছে তাতে পরিস্কার যে এটি শুধু গাড়ি ভাঙ্গচুর নয়, এটি টার্গেট করে হামলা। তবে টিউলিপ বলেন, এরকম হেনস্থা করে তাকে তার দায়িত্ব থেকে সরানে যাবে না। তিনি তার কাজ করে যাবেন।
এই ঘটনার পর টিউলিপ সিদ্দিক লেবার পার্টির শীর্ষ নেতাদের কাছ থেকে ফোন পেয়েছেন, সেই সাথে হাউজ অব কমন্সের স্পিকার স্যার লিন্ডসে হোয়েলি এই ঘটনায় উদ্বেগ প্রকাশ করে ফোন করেছেন টিউলিপ সিদ্দিক এমপিকে।

২০১৬ সালে নির্বাচিত হওয়ার পর থেকেই নানাভাবে টিউলিপ হেনস্থার শিকার হয়েছেন। এছাড়াও সাম্প্রতিক বছরগুলোতে নারী রাজনীতিবিদদের উপর নানা ধরনের হয়রানীমূলক আক্রমন বেড়ে গিয়েছে।

উল্লেখ্য, টিউলিপ সিদ্দিক বাংলদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনি ও শেখ রেহানার কন্যা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top