সকল মেনু

রাজধানীতে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ জিকরুল্লাহ’র মৃত্যু

হটনিউজ ডেস্ক:

বিস্ফোরণের ঘটনায় দগ্ধ জিকরুল্লাহ জিতু (২৯) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে তার মৃত্যু হয়। ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, জিতুর শরীরে ৬৪ শতাংশ দগ্ধ হয়েছিল। তার শ্বাসনালীও ক্ষতিগ্রস্থ হয়েছিল। রাতেই তাকে আইসিইউতে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় সেখানেই তার মৃত্যু হয়েছে। দগ্ধ অপরজন ইয়াসিনের অবস্থাও আশঙ্কাজনক। তার শরীরের ৫০ শতাংশ পুড়ে গেছে।

নিহত জিতুর ভগ্নিপতি মো. গিয়াস উদ্দিন জানান, তার বাড়ি পাবনার আতাইকুলা উপজেলায়। অবিবাহিত জিকু থাকতো তেজতুরী বাজার এলাকার ওই বাসায়। ঢাকা কলেজ থেকে মাস্টার্স শেষ করে বিসিএস পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিল সে। ২ ভাই ৩ বোনের মধ্যে সে ছিল দ্বিতীয়।

এরআগে শুক্রবার রাত ৮টার দিকে রাজধানীর তেজগাঁও পূর্ব তেজতুরী বাজার এলাকার একটি বাসায় বিস্ফোরণে জিকরুল্লাহ জিতু ও ইয়াসিন তালুকদার দগ্ধ হয়। রাতেই তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top