সকল মেনু

ধামাকার সিওও রানাসহ ২ জনের রিমান্ড মঞ্জুর

হটনিউজ ডেস্ক:

প্রতারণা মামলায় র‍্যাবের হাতে গ্রেপ্তার ধামাকা শপিং এর সিওও মো. সিরাজুল ইসলাম রানা ও সিস্টেম ক্যাটাগরি হেড ইমতিয়াজ হাসান সবুজের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে গাজীপুর মুখ্য মহানগর হাকিম আদালতের বিচারক মো. ইকবাল হোসেন এ আদেশ দেন। এ সময় একই মামলায় গ্রেপ্তার প্রতিষ্ঠানটির ভাইস প্রেসিডেন্ট ইব্রাহিম স্বপন ওরফে মিথুন খানকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম জানান, গত ২৩ সেপ্টেম্বর গাজীপুরের টঙ্গীর এক ব্যবসায়ী বাদী হয়ে প্রতারণার অভিযোগে ধামাকার চেয়ারম্যান ও পরিচালকসহ ১১ জনের বিরুদ্ধে নগরীর টঙ্গী পশ্চিম থানায় মামলা করেন। মামলার প্রেক্ষিতে দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেপ্তার করে র‌্যাব।

তিনি আরও জানান, বুধবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে গ্রেপ্তারকৃতদের টঙ্গী থানায় হস্তান্তর করা হয়। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্ব) বিকেলে তাদের আদালতে তুলে ৭ দিনের রিমান্ড চায় পুলিশ। পরে আদালত তাদের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top