সকল মেনু

মাসে ২০ লাখ টাকা ভাড়া দিয়ে প্যারিসে থাকবেন মেসি!

হটনিউজ ডেস্ক:

আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। কিছুদিন হলো পিএসজিতে নিজের জায়গা করে নিয়েছেন এই ফুটবল তারকা। এখানে এসে পেয়েছেন নিজ দেশের অনেককে। জানা গেছে, অবশেষে ফ্রান্সের রাজধানীতে খুঁজে পেয়েছেন থাকার জায়গা।

পরিবার নিয়ে বসবাসের জন্যে ইতোমধ্যেই প্যারিসে একটি বাড়ি খুঁজে পেয়েছেন মেসি। এটি প্যারিসের বিশেষ অঞ্চল নিউইলি-সুর-সাইনে অবস্থিত। এ জন্য প্রতি মাসে গুনতে হবে ২০ হাজার ইউরো। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ২০ লাখ টাকা। খবর স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার প্রতিবেদনের।

প্যারিস সেইন্ট জার্মেইতে যোগ দেয়ার পর থেকে সময়টা একেবারেই ভালো যাচ্ছে না লিওনেল মেসির। ফর্মহীন তার ওপর ইনজুরি। এখন তো মাঠের বাইরেই। যদিও মেসির সময় ভালো না গেলেও দুর্দান্ত ফর্মে থেকে ভালো সময় কাটাচ্ছে তার দল পিএসজি। শনিবার (২৫ সেপ্টেম্বর) রাতে মেসিকে ছাড়াই মঁপেলিয়েকে ২-০ গোলে হারিয়েছে দ্য প্যারিসিয়ানরা।

উল্লেখ্য, গত মাসে পিএসজির সঙ্গে দুই বছরের চুক্তি করেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। স্থায়ী আবাস পাওয়ার আগ পর্যন্ত হোটেলেই থাকছেন। এর জন্য তাকে গুনতে হচ্ছে মোটা অঙ্কের অর্থ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top