সকল মেনু

প্রাইভেট পড়তে গিয়ে নিখোঁজ ছাত্রী, বাগান থেকে দেহ উদ্ধার

হটনিউজ ডেস্ক:

সাতক্ষীরার দেবহাটায় দশম শ্রেণির এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকালে উপজেলার টিকেট গ্রামের তারক মন্ডলের সবজি বাগান থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত স্কুলছাত্রীর নাম পূর্ণিমা দাস (১৬)। সে টিকেট গ্রামের শান্তি রঞ্জন দাসের মেয়ে। পরিবাবের দাবি, তাকে ধর্ষণের পর হত্যা করা হয়ে থাকতে পারে।

গাভা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক দীপঙ্কর বিশ্বাস ওই স্কুলছাত্রীর অভিভাবকের বরাত দিয়ে বলেন, পূর্ণিমা বৃহস্পতিবার সন্ধ্যায় প্রাইভেট পড়ার জন্য বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। ধারনা করা হচ্ছে কেউ তাকে জোরপূর্বক তুলে নিয়ে পার্শ্ববর্তী তারক মন্ডলের সবজি বাগানে নিয়ে ধর্ষণের পর হত্যা করেছে।

নিহতের বাবা শান্তি রঞ্জন দাস জানান, পার্শ্ববর্তী এলাকার শিবু মন্ডলের ছেলে পার্থ মন্ডল দীর্ঘদিন ধরে তার মেয়েকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করে আসছিল। বখাটে পার্থ মন্ডলই তার মেয়েকে দেখা করার কথা বলে মোবাইলের মাধ্যমে বাড়ি থেকে ডেকে ধর্ষণের পর হত্যা করেছে বলে তারা ধারনা করছেন। বখাটে পার্থ মন্ডলের সঙ্গে তার অন্য সহযোগীরা জড়িত থাকতে পারে বলেও তারা ধারনা করছেন।

দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফরিদ আহমেদ জানান, প্রেম ঘটিত কারণে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top