সকল মেনু

দুই ট্রেন মুখোমুখি, অল্পের জন্য রক্ষা হাজারও যাত্রী

হটনিউজ ডেস্ক:

কুমিল্লা স্টেশনে হঠাৎ একই লাইনে দু’টি ট্রেন প্রবেশ করে। তবে বড় দুর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছেন প্রায় এক হাজার যাত্রী।
মঙ্গলবার কুমিল্লা সদরের ধর্মপুর এলাকায় এ ঘটনা ঘটে।

সূত্র জানায়, ঢাকা অভিমুখী কর্ণফুলী এক্সপ্রেস ট্রেন নির্দিষ্ট সময় থেকে প্রায় ২০ মিনিট বিলম্বে কুমিল্লা স্টেশনে প্রবেশ করছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই একটি ট্রেনও একই লাইন হয়ে চট্টগ্রামের উদ্দেশে যাত্রা করে। কর্ণফুলী ট্রেনটি তখন কুমিল্লা স্টেশন থেকে পৌনে এক কিলোমিটার দক্ষিণে। পাথর বোঝাই ট্রেনটি থেকে মাত্র ১২০ গজ দূরে অবস্থান করছিল।

দু’টি ট্রেনের চালকই দ্রুততার সাথে ট্রেন থামিয়ে ফেলেন। এ সময় কর্ণফুলী ট্রেনের যাত্রীরা হুড়োহুড়ি করে নেমে পড়েন। তবে কেউ আহত হওয়ার খবর পাওয়া যায়নি।
এদিকে, দু’টি ট্রেন একই লাইনে চলে আসার ঘটনায় কর্ণফুলীতে দায়িত্বরত স্টাফরা স্টেশন মাস্টারকে দায়ী করেন, ম্যাক্সের স্টাফরা দোষারোপ করেন কর্ণফুলীর চালককে।

কুমিল্লার স্টেশন মাস্টার সফিকুর রহমান ভূঁইয়া জানান, এটা ভুল বোঝাবুঝির কারণে হতে পারে। অল্প সময়ের মধ্যে ট্রেন চলাচলের উপযোগী করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top