সকল মেনু

সম্পদের সঠিক ব্যবহার ও সম্ভাবনা অর্জনে সাংবাদিকদের ভূমিকা গুরুত্বপূর্ণ : সায়েম সোবহান আনভীর

সাংবাদিক দিদারুল আলমের পরিবারের পাশে বসুন্ধরা গ্রুপ

হটনিউজ ডেস্ক:

চট্টগ্রামের সদ্যপ্রয়াত আলোকচিত্র সাংবাদিক দিদারুল আলমের পরিবারের পাশে দাঁড়ালো বসুন্ধরা গ্রুপ। বাংলাদেশ প্রতিদিন চট্টগ্রাম অফিসের সিনিয়র এই ফটো সাংবাদিকের একমাত্র কন্যার হাতে ১০ লক্ষ টাকার সহায়তা চেক তুলে দিয়েছেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর। এ সময় তিনি চট্টগ্রামের সংবাদমাধ্যম কর্মীদের কাজের প্রশংসা করে বলেন, চট্টগ্রামের মাটি ও মানুষের সাথে থাকবে বসুন্ধরা গ্রুপ। ক্রমশ নতুনতর উদ্যোগে নতুন কর্মসংস্থান সৃষ্টির পাশাপাশি মানুষের জীবন যাত্রার মান উন্নয়নে কাজ করছে দেশের এই বৃহৎ শিল্প পরিবার। ‘

তিনি বলেন, চট্টগ্রামের সম্পদের সঠিক ব্যবহার ও সম্ভাবনার সবটুকু অর্জনে গণমাধ্যমকর্মীদের বিশেষ ভূমিকা ও সহযোগিতা গুরুত্বপূর্ণ। গণমাধ্যম কর্মীদের ইতিবাচক দৃষ্টিভঙ্গি জাতীয় অগ্রগতিও ত্বরান্বিত করে। সরকারি-বেসরকারি উদ্যোগে সংবাদমাধ্যম কর্মীদের এমন দৃষ্টিভঙ্গি প্রণোদনার মতই । ‘

তিনি মরহুম সাংবাদিক দিদারুল আলমের নিবেদিত ভূমিকার কথাও উল্লেখ করেন। দিদারুল আলমের স্ত্রী দিলরুবা বেগম দীপ্তি ও স্কুল পড়ুয়া কন্যা সামান্তা দিদার দীঘিকে সান্ত্বনা দেন এবং কন্যার ভবিষ্যৎ সাফল্য কামনা করেন।

বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক ও নিউজ টোয়েন্টিফোরের সিইও নঈম নিজাম বলেন, যেকোন মূল্যে বসুন্ধরা গ্রুপ গণমাধ্যম কর্মীদের পাশে ছিল এবং থাকবে।

বসুন্ধরা আবাসিক এলাকায় বসুন্ধরা এমডি হাউসে এই সহায়তা চেক তুলে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, বসুন্ধরা গ্রুপের মিডিয়া অ্যাডভাইজর মোহাম্মদ আবু তৈয়ব, কালের কন্ঠের সম্পাদক এমদাদুল হক মিলন, নিউজ টোয়েন্টিফোরের হেড অফ নিউজ রাহুল রাহা, বাংলা নিউজ টোয়েন্টিফোরের সম্পাদক জুয়েল মাজহারসহ ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের কমকর্তারা। চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক ম শামসুল ইসলাম প্রমুখ ও উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দিদারুল আলম বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাহী কমিটির সদস্য ও চট্টগ্রাম ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top