সকল মেনু

ডায়েরিতে মৃত্যুর কারণ লিখে নববধূর আত্মহত্যা

হটনিউজ ডেস্ক :

পটুয়াখালীর কুয়াকাটায় স্বামীর সঙ্গে অভিমান করে এক নববধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। নিহত ওই নববধূর নাম সাথী আক্তার (১৭)। মৃত্যুর আগে সাথী তার ডায়রিতে স্বামীর অত্যাচারের বর্ণনা লিখে গেছেন।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) রাত এগারোটায় কুয়াকাটা পৌর ০৮ নং ওয়ার্ড পাঞ্জুপাড়া এলাকার একটি ভাড়া বাসার দরজা ভেঙ্গে ওই নববধূর গলায় ফাঁস লাগানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় নিহতের পিতা হারুন সরদার আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে জামাতা জাহিদুল ইসলাম (২৭) কে আসামি করে মামলা দায়ের করেছেন। পুলিশ রাতেই তাকে গ্রেপ্তার করেছে। নিহত সাথী আক্তার কলাপাড়া উপজেলার ধানখালী ইউনিয়নের হারুন সরদারের মেয়ে।

হারুন সরদার জানান, প্রায় দুই মাস আগে সাথী তার পরিবারের কাউকে না জানিয়ে পটুয়াখালীর জাহিদুলকে বিয়ে করেন। বিয়ের পর থেকেই জাহিদুলের সঙ্গে নানা বিষয়ে ঝগড়া-ঝাটি চলতো। মারা যাওয়ার আগে সাথী তার ডায়েরিতে স্বামীর অত্যাচারের বর্ণনা লিখে গেছে।

মহিপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, ঘরের ভিতর থেকে আটকানো থাকায় দরজা ভেঙ্গে ফ্যানের সঙ্গে থাকা নিহতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৩ সেপ্টেম্বর) ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top