সকল মেনু

টেকনাফে অপহৃত যুবক উদ্ধার, আটক ৩

হটনিউজ ডেস্ক:

কক্সবাজারের টেকনাফের শালবাগান রোহিঙ্গা শিবিরে এক অপহৃত যুবককে উদ্ধার করেছে এপিবিএন’র পুলিশ সদস্যরা। এ ঘটনায় অপহরণকারী চক্রের তিন সদস্যকে আটক করা হয়েছে।

সোমবার ভোরে টেকনাফের ২৬ নম্বর শালবাগান রোহিঙ্গা শিবিরে দায়িত্বরত ১৬ আমর্ড ব্যাটালিয়ন (এপিবিএন) পুলিশ সদস্যরা পাহাড়ি ছড়ার পাশে অভিযান চালিয়ে অপহৃত যুবককে উদ্ধার করে।

উদ্ধার হওয়া ব্যক্তি শালবাগান রোহিঙ্গা শিবিরের ব্লক-ই/৫ এর বাসিন্দা আবুল কালামের ছেলে নাজিম উদ্দিন (২০)। আর আটক ব্যক্তিরা হলেন-ব্লক-এ/৪ এর বাসিন্দা মৃত দুদু মিয়ার ছেলে আবুল কাশেম (৩২), ব্লক-ডি/২ এর বাসিন্দা ছিদ্দিকের ছেলে নুর কামাল (২৫) এবং ব্লক-ই/৮ এর বাসিন্দা মৃত দিল মোহাম্মদের ছেলে মো. কাউসার ওরফে হাফেজ ইউনুস (৩১)।
আটক ব্যক্তিদের বিরুদ্ধে বিভিন্ন ক্যাম্পে মাদক কারবারসহ ক্যাম্প এলাকার আইনশৃঙ্খলা পরিপন্থী অনেক অপকর্মের অভিযোগ রয়েছে। তাদের বিরুদ্ধে টেকনাফ ও উখিয়া থানায় একাধিক মামলা রয়েছে।

১৬ এপিবিএন অধিনায়ক এসপি মো. তারিকুল ইসলাম তারিক জানান, এই ব্যাপারে ভিকটিমের বাবা বাদী হয়ে টেকনাফ মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। পলাতক অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, রবিবার বিকেল সাড়ে ৩টার দিকে শালবাগান ক্যাম্পের ব্লক-ই/৪ থেকে ৮/৯ জন সশস্ত্র সন্ত্রাসী উদ্ধারকৃত ভিকটিমকে অপহরণ করে নিয়ে যায়। পরে ১৬ এপিবিএন পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে ভিকটিম নাজিম উদ্দিনকে উদ্ধার করতে সক্ষম হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top