সকল মেনু

বউ বাড়িতে না থাকায় নেশাজাতীয় দ্রব্য খাইয়ে ২ বান্ধবীকে ধর্ষণের অভিযোগ

হটনিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জের ফতুল্লা উপজেলায় দুই বান্ধবীকে ধর্ষণের অভিযোগে দেলোয়ার হোসেন (২৮) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় ভিকটিম এক তরুণী আজ রবিবার দুপুরে থানায় অভিযোগ দেয়ার পর তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত রংপুর জেলার কাউনিয়া থানার বলব বিশু গ্রামের মো. ফজলুল হকের ছেলে দেলোয়ার হোসেন (২৮)। পুলিশ জানায়, ফতুল্লার হাজীগঞ্জ মুক্তিযোদ্ধা সড়কের একটি বাড়িতে স্ত্রীকে নিয়ে দেলোয়ার এক রুমে ও অন্যরুমে দুই বান্ধবী সাবলেট থাকতেন। তাদের ফ্ল্যাটে রান্না করার ঘর একটি। প্রায় ৭ দিন আগে দেলোয়ারের সঙ্গে তার স্ত্রীর ঝগড়া করে বাবার বাড়ি চলে যান। এরপর থেকে তিনি একা বাসায় থাকতেন।

এদিকে বৃহস্পতিবার রাত এগারোটার দিকে দুই বান্ধবী কাজ শেষে গার্মেন্টস থেকে ফিরে ঘরে থাকা রান্না করা খিচুড়ি খেয়ে ঘুমিয়ে পড়েন। ওই খিচুড়িতে আগেই দেলোয়ার নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে রেখেছিলেন। পরে দেলোয়ার তাদের ২ জনকে পর্যায়ক্রমে ধর্ষণ করেন।
ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান এ খবর নিশ্চিত করেছেন। তিনি বলেন, ভুক্তভোগী দুই তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top