সকল মেনু

নুসরাতের ছেলের নাম কী, জানালেন যশ

হটনিউজ ডেস্ক:

শুরু থেকেই ভক্তদের কৌতূহল, ছেলের কী নাম রাখলেন নুসরাত জাহান। নবজাতকের একটা ছবি দেখার জন্যও পাগল হয়ে আছেন অনেক ভক্ত।
কলকাতার বিভিন্ন সংবাদপত্রের সূত্রে জানা গেছে, নুসরাতের ইচ্ছা অনুযায়ী গত বুধবার রাত থেকেই হাসপাতালে কলকাতার এই অভিনেত্রীর পাশে ছিলেন যশ দাশগুপ্ত। এমনকি ওটিতেও নাকি হবু মায়ের পাশেই ছিলেন এই অভিনেতা। প্রায় আড়াই দিন পর আজ শনিবার হাসপাতাল থেকে বেরোতে দেখা গেছে যশকে।

আনন্দবাজার পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে নুসরাতের সন্তানকে নিয়ে প্রথমবার কথা বলেছেন যশ। সেখানে তিনি বলেছেন, ‘আমি আমার ব্যক্তিগত জীবন শেয়ার করি না। তবে এটুকু বলতে পারি, এটা ভালো খবর।’ নুসরাত ও তাঁর সন্তান প্রসঙ্গে অল্প কথা বললেও দুটি তথ্য জানিয়ে দিয়েছেন। তিনি বলেছেন, ভালো আছেন নুসরাত ও তাঁর ছেলে ঈশান।

সামাজিক যোগাযোগমাধ্যমে নুসরাতের পাশাপাশি যশ দাশগুপ্তকেও শুভেচ্ছা জানাচ্ছেন অনেকে। অনেকেই আবার যশের কাছে আবদার করে লিখেছেন, ‘ছবি দেখান, প্লিজ।’ তবে এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম কিংবা সংবাদমাধ্যম—কোথাও আর কোনো কথা বলেননি যশ। আনন্দবাজার পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে সরাসরি তিনি জানিয়েছেন, ছোটবেলা থেকে আজ পর্যন্ত ব্যক্তিগত জীবন অন্যের সামনে আনেননি তিনি। আগামী দিনেও আনবেন না। তিনি মনে করেন, এতে ‘ব্যক্তিগত’ শব্দটার মানেই থাকে না!

তাঁর ভাষায়, ‘যেটুকু জানানোর, ঠিক জানাব। যেমনটা বরাবর সবাই জানতে পারছেন। তা ছাড়া সব কথা আমি একা বলব কেন? আমার সঙ্গিনীরও হয়তো কিছু বলার থাকতে পারে। সেটা ওর মুখ থেকে শোনাই বোধ হয় ভালো।’

তবে যশ বা নুসরাতের পক্ষ থেকে কোনো ছবি সরবরাহ করা না হলেও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একটা ছবি নিয়ে জোর আলোচনা চলছে। ছবিটিতে দেখা যাচ্ছে, হাসপাতালের নীল পোশাকে নুসরাত এবং তাঁর কোলে একটি শিশু—ঘুমন্ত। অনেকে মনে করছেন, ছবির এই নবজাতকই নুসরাতের সন্তান, ছবিটি হাসপাতাল থেকে ফাঁস হয়েছে।

তবে ছবিটি ভুয়া বলেই নিশ্চিত হয়েছেন আলোকচিত্র ও গ্রাফিক শিল্পীরা। তাঁরা বলছেন, ছবিতে প্রযুক্তির সাহায্যে অন্য কারও মুখের ওপর নুসরাতের মুখ বসিয়ে দেওয়া হয়েছে। সিজারের পরেই হাসপাতালের বিছানায় শুয়ে থাকা নুসরাতের চুল সুবিন্যস্ত। ঠোঁটেও লিপস্টিক।

গত বৃহস্পতিবার পুত্র সন্তানের মা হয়েছেন বাংলা ছবির নায়িকা ও পশ্চিমবঙ্গ থেকে লোকসভার নির্বাচিত সদস্য নুসরাত জাহান। কলকাতার পার্কস্ট্রিটের ভাগীরথী নেওটিয়া হাসপাতালে সিজার করে তাঁর সন্তান ভূমিষ্ঠ হয়েছে। নুসরাত ও তাঁর নবজাতক দুজনই সুস্থ আছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top