সকল মেনু

রাশিদা বানু রানু আর নেই

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি :
রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কশবামাজাইল ইউপির ঐতিহ্যবাহী নাদির হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক রাশিদা বানু রানু (৮৫) আজ শনিবার ভোরে রাজধানী ঢাকার একটি বেসরকারী হাসপাতালে ইন্তেকাল করেছেন।

রাশিদা বানু (রানু) পাংশার কশবামাজাইল ইউপির পরপর তিনবার নির্বাচিত সাবেক ইউপি চেয়ারম্যান মরহুম জিয়াউর রহমান বিশ্বাস ওরফে ফটিক চেয়ারম্যানের স্ত্রী। ডায়াবেটিসসহ বার্ধক্যজনিক রোগে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার মোহাম্মপুরের মেনিনিয়া হাসপাতালে শনিবার ভোর সাড়ে চারটার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

পাংশার কশবামাজাইলের বিশ্বাস বাড়িতে শনিবার আসর নামাজের পর জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে মরহুমার দাফন করা হয়। তিনি মৃত্যুকালে তিন পুত্র আবু জাফর উজ্জল, রাশিদুর রহমান তুষার ও নিশান বিশ্বাস, পাঁচ কন্যা জেসমিন আরা, ইয়াসমীন আরা জিসান, ফারজানা রহমান রিটা, তাহমিনা রহমান ও তাসলিমা রহমান রত্না, পুত্রবধূ, নাতি-নাতনিসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। এলাকায় নারী শিক্ষার প্রসারে রাশিদা বানু রানু’র অবদান রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top