সকল মেনু

তিতাসে নৌকা ডুবে বাবা-মায়ের মর্মান্তিক মৃত্যু, সন্তান নিখোঁজ

হটনিউজ ডেস্ক :

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে স্পিডবোটের ঢেউয়ের কারণে নৌকা ডুবে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। নিহত দম্পতির ৮ বছরের কন্যা সন্তান নিখোঁজ রয়েছে।

আজ সোমবার বিকালে উপজেলার ভৈরবনগর কুড়েরপাড় এলাকায় তিতাস নদীতে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন উপজেলার কাইতলা গ্রামের দুলাল মিয়ার ছেলে রিয়াদ হোসেন (৩০) এবং তার স্ত্রী লিজা আক্তার (২৩)। মেয়ে মারিয়া আক্তার (৮) নিখোঁজ রয়েছে।

নবীনগর থানা সূত্রে জানা যায়, নিহত রিয়াদ তার স্ত্রী, সন্তান নিয়ে বিদ্যাকুট ইউনিয়নের সোনাপাড়া গ্রামে তার খালা শাশুড়ির বাড়িতে বেড়াতে যায়। সেখান থেকে তার পরিবারের লোকজন নিয়ে তিতাস নদীতে নৌকা ভ্রমণে যায়। আজ বেলা ১টার দিকে স্পিডবোটের ঢেউয়ের কারণে নৌকাটিতে পানি উঠে গিয়ে তাৎক্ষণিক ডুবে যায়। নৌকায় ৯ জন লোক ছিল। রিয়াদ, লিজা এবং মারিয়া ব্যতীত বাকিরা সাঁতরে তীরে উঠে যায়।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুর রশিদ জানান, পুলিশ ও ফায়ার সার্ভিসের যৌথ টিম শিশু মারিয়াকে উদ্ধার করা চেষ্টা করে যাচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top