সকল মেনু

ফরিদপুরে পুলিশের অভিযানে গত ২৪ ঘন্টায় ৮জন গ্রেপ্তার

হটনিউজ ডেস্ক:

গত ২৪ ঘন্টায় ফরিদপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৮জনকে গ্রেপ্তার করেছে জেলা পুলিশ। এ অভিযানে ৮৮ পিস ইয়াবা ট্যাবলেট, ১ কেজি ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। মাদক মামলায় ৬ জন, অন্যান্য মামলায় ২জনকে গ্রেফতার করা হয়। এক প্রেস বিজ্ঞপ্তিতে ফরিদপুর জেলা পুলিশ এ তথ্য জানিয়েছেন।

পুলিশ জানায়, কোতয়ালী থানাধীন গুহ লক্ষ্মীপুর এলাকায় অভিযান পরিচালনা করে ৬৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ আরজু বেগম, স্বামী-রিয়াজ শেখ, পিতা-ফারুক ব্যাপারী, রিয়াজ শেখ, পিতা-ইসমাইল শেখ ও রাসেল খান, পিতা-মৃত হামিদ খান। সর্ব সাং- গুহলক্ষীপুর, কোতয়ালী, ফরিদপুরদের গ্রেফতার করা হয়। ধৃত আসামিদের বিরুদ্ধে কোতয়ালী থানার মামলা নং ৭২ রুজু পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

আলফাডাঙ্গা থানা এলাকায় অভিযান পরিচালনা কালে ১ কেজি ১০০ গ্রাম গাঁজাসহ সুজন শেখ, পিতা- আব্দুল শেখ ও শিউলি বেগম, স্বামী- সুজন শেখ, সাং নড়াইল থানা- কাশিয়ানী জেলা-গোপালগঞ্জদের গ্রেপ্তার করা হয়। এছাড়া ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আল আমিন মোল্লা পিতা- কুদ্দুস মোল্লা সাং- গাজীপুর থানা- আলফাডাঙ্গা জেলা-ফরিদপুর কে গ্রেফতার করা হয়। আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

মধুখালী থানার অভিযানে নিখোঁজ স্মৃতি রানী দাস(১৫), পিতা-দিপক কুমার দাস,সাং কলাগাছি, মধুখালী, ফরিদপুরকে মাগুরার শ্রীপুর থানাধীন রাধানগর গ্রাম হতে উদ্ধার করে তার অভিভাবক ও দাদু দ্বিজেন্দ্রনাথ এবং সাবেক চেয়ারম্যান মোঃ সাব্বির হোসেন এর নিকট বুঝিয়ে দেওয়া হয়।

সদরপুর থানা এলাকায় অভিযান পরিচালনাকালে সদরপুর থানার নিয়মিত মামলার আসামি রহিজউদ্দিন হাওলাদার,পিং-মৃত আঃ মালেক হাওলদার, সাং- পূর্ব শ্যামপুর, থানা- সদরপুর জেলা -ফরিদপুর কে গ্রেফতার করা হয়। এছাড়া শহিদুল ইসলাম,পিং-জলিল মিস্ত্রি, সাং- কোইল, থানা-দুপ চাচিয়া,জেলা- বগুড়াকে গ্রেপ্তার করা হয়। ধৃত আসামিদের ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো: তরিকুল ইসলাম জানান, গত ২৪ ঘন্টায় ফরিদপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৮জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ অভিযানে ৮৮ পিস ইয়াবা ট্যাবলেট, ১ কেজি ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। মাদক মামলায় ৬ জন, অন্যান্য মামলায় ২জনকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। নিখোঁজ হওয়া একজনকে উদ্ধার করে তার পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। এছাড়াও ফরিদপুর ট্রা‌ফিক বিভাগ কর্তৃক মামলা রুজু হয়েছে ৭‌ টি, মামলা নিষ্প‌ত্তিকৃত হয়েছে ৪ টি এবং ১০ হাজার ৮শ টাকা জরিমানা আদায় হয়েছে।

তিনি আরো জানান, ফরিদপুর জেলা পুলিশের বিভিন্ন কার্যক্রম, অভিযান পরিচালনায় অর্জন ও সেবাপ্রাপ্তির খবরা-খবর জনগণের সামনে তুলে ধরার লক্ষ্যে ফরিদপুর জেলা পুলিশের প্রতি ইউনিট সর্বদা নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top