সকল মেনু

আবারও রিমান্ডে পরীমণি

হটনিউজ ডেস্ক:

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেফতার ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণির তৃতীয় দফায় এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। আজ বৃহস্পতিবার দুপুরে শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলামের আদালত এই রিমান্ডের আদেশ দেন। এর আগে, সকাল সাড়ে আটটার দিকে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত এ নায়িকাকে ঢাকা মহানগর হাকিম আদালতে আনা হয়। এরপর সাড়ে ১১টার দিকে নেয়া হয় আদালতের কাঠগড়ায়।

গতকাল বুধবার এ মামলায় পরীমণির বিরুদ্ধে ফের পাঁচদিনের রিমান্ড আবেদন করেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) তদন্ত কর্মকর্তা। তাই এদিন দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস আসামির উপস্থিতিতে রিমান্ড শুনানির বিষয়ে ১৯ আগস্ট দিন ধার্য করেন। আজ আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল পূর্বক জামিন চান৷ শুনানি শেষে বিচারক জামিন নামঞ্জুর করে একদিনের রিমান্ডের আদেশ দেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকেল ৪টার পর পরই বনানীর ১২ নম্বর রোডে পরীমণির বাসায় অভিযান পরিচালনা করে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব)। এ সময় ওই বাসা থেকে বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়। এরপর ৫ আগস্ট চারদিন এবং ১০ আগস্ট পরীমণির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। বর্তমানে পরীমণি কারাগারে আছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top