সকল মেনু

রক্তাক্ত বিশ্বাসঘাতকতার কালিমালিপ্ত অধ্যায় ১৯৭৫ সালের ১৫ আগস্ট : সেতুমন্ত্রী

হটনিউজ ডেস্ক:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘১৫ আগস্টের হত্যাকাণ্ড পৃথিবীর রাজনৈতিক ইতিহাসের নিষ্ঠুরতম হত্যাকাণ্ড। রক্তাক্ত বিশ্বাসঘাতকতার কালিমালিপ্ত অধ্যায় ১৯৭৫ সালের ১৫ আগস্ট।’

জাতীয় শোক দিবস উপলক্ষে আজ শনিবার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) আয়োজিত আলোচনা সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য দেন ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি যাকে দেশনেত্রী বলে, তাঁর জন্মদিন ছয়টি। এর চেয়ে বড় তামাশা আর কিছুই নেই। এর শেষ কোথায়?’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপির মহাসচিবের উদ্দেশে বলেন, ‘আপনারা কর্মসূচি পরিবর্তন করেছেন, কিন্তু খালেদা জিয়ার ভুয়া জন্মদিনের কর্মসূচি তো রয়েই গেল। আওয়ামী লীগ উদার গণতন্ত্র এবং রাজনীতিতে বিশ্বাসী বলে এত রক্তঘাতের পরেও এ দেশে আপনারা রাজনীতি করার সুযোগ পাচ্ছেন।’

আলোচনা সভায় বিএসএমএমইউ’র উপাচার্য অধ্যাপক ডা. মো. শরফুদ্দীন আহমেদ সভাপতিত্ব করেন। এতে ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য রাখেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন।

এ ছাড়া বিএসএমএমইউ’র আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সভাপতি ডা. ইকবাল আর্সেনাল, সাধারণ সম্পাদক ডা. এমএ আজিজ, এবং আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top