সকল মেনু

গাইবান্ধায় দুই বন্ধুর ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনায় মামলা, গ্রেফতার ১

হটনিউজ ডেস্ক:



গাইবান্ধায় একই রশিতে মৃনাল ও সুমন নামের দুই বন্ধুর ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনায় দুই ব্যক্তির নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ২/৩ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের হয়েছে। দুই আসামির মধ্যে প্রদীপ কুমার (২৩) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে পলাতক রয়েছে নিতাই চন্দ্র নামের অপর আসামি।

নিহত সুমন চন্দ্রের বাবা সুশান্ত চন্দ্র দাস বাদি হয়ে সদর থানায় হত্যা মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার (১২ আগস্ট) রাত ১০টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদার রহমান।

নিহতের স্বজনদের অভিযোগ, ঢাকা যাওয়ার কথা বলে গত দুইদিন আগে বাড়ি থেকে বের হয় মৃনাল ও সুমন। একসঙ্গে একই রশিতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেনি মৃনাল ও সুমন। পূর্ব শত্রুতার জেরেই তাদেরকে হত্যার পর গাছে লাশ ঝুলিয়ে রাখে একই গ্রামের প্রদীপ ও নিতাইসহ অজ্ঞাত কয়েকজন। হত্যার ঘটনায় জড়িতদের গ্রেফতার করে তাদের ফাঁসির দাবিও জানান তারা।

এরআগে, বৃহস্পতিবার সকালে সদর উপজেলার পাঠানডাংগা মাঝিপাড়া গ্রাম থেকে একটি বাগান থেকে গাছে ঝুলন্ত অবস্থায় মৃনাল ও সুমনের লাশ উদ্ধার করে পুলিশ। মৃনাল চন্দ্র দাস (২৪) বাদিয়াখালি ইউনিয়নের পাঠানডাংগা মাঝিপাড়া গ্রামের রামচন্দ্র দাসের ছেলে ও সুমন চন্দ্র দাস (২৩) চুনিয়াকান্দি গ্রামের সুশান্ত চন্দ্র দাসের ছেলে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top