সকল মেনু

পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ

হটনিউজ ডেস্ক:

রংপুরের পীরগাছায় স্বামীর পরকীয়ায় বাধা দেওয়ায় হাজেরা বেগম (৩৬) নামে এক নারীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১২ আগস্ট) রাতে উপজেলার হাউদার পাড় নামক গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হাজেরা ওই গ্রামের সাহেব আলীর স্ত্রী।

নিহতের স্বজন ও পুলিশ জানায়, হাজেরা বেগমের সঙ্গে প্রায় ১৫ বছর আগে হাউদার পাড় গ্রামের মোন্নাফ মিয়ার ছেলে সাহেব আলীর বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে তিন কন্যা সন্তানের জন্ম নেয়। পুত্র সন্তান না হওয়ায় স্ত্রী হাজেরা বেগমের সঙ্গে সাহেব আলী দ্বন্দ্বে জড়িয়ে পড়েন। তিনি পুত্র সন্তানের আশায় দ্বিতীয় বিয়ের অনুমতি চান স্ত্রীর নিকট। এ ঘটনায় একাধিক বার হাজেরা বেগমকে শরীরিক নির্যাতন করেন সাহেব আলী। সম্প্রতি সাহেব আলী একাধিক পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। বিষয়টি জানাজানি হলে পরকীয়ায় বাধা দেওয়ায় আবারো স্বামী ও স্ত্রীর মাঝে দ্বন্দ্বের সৃষ্টি হয়। এরই জের ধরে বৃহস্পতিবার রাতে স্ত্রী হাজেরা বেগমকে বেধরক মারপিট করেন সাহেব আলী। পরে হাজেরা বেগমকে গুরুত্বর অসুস্থ অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে তিনি মারা যান।

নিহতের ছোট ভাই ফজর আলী দাবি করেন, তার বোনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।

রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের অধ্যাপক ডা. আসমাউল হুসনা লাশের ময়নাতদন্ত করেন। তিনি জানান, নিহত গৃহবধূ হাজেরার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ক্ষত থাকলেও তার মৃত্যুর সঠিক কারণ জানতে ফরেনসিক রিপোর্টের জন্য অপেক্ষা করতে হবে।

পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম জানান, এ বিষয়টি আমি জেনেছি। এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top