সকল মেনু

‘বিএনপির মাথা থেকে ওয়ান ইলেভেন সৃষ্টির ভূত এখনো নামেনি’

হটনিউজ ডেস্ক:

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির মাথা থেকে ওয়ান ইলেভেন সৃষ্টির ভূত এখনো নামেনি। দেশবাসীর কাছে এটা অজানা নয় যে, বিচারপতি হাসানকে তত্ত্বাবধয়াক সরকার প্রধান করার জন্য কারা বিচারপতিদের বয়স বাড়িয়েছিল?

শুক্রবার (১৩ আগস্ট) এক বিবৃতিতে এ কথা বলেন সেতুমন্ত্রী ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের প্রতিবাদে এ বিবৃতি দেন তিনি।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, এক কোটি তেইশ লাখ ভুয়া ভোটার বানিয়ে দেশের জনগণের ভোটাধিকারের সঙ্গে কারা তামাশা করেছিল? মূলত বিএনপি অন্ধ ক্ষমতালিপ্সা আর তাদের দুর্নীতির সাম্রাজ্য টিকিয়ে রাখার অপচেষ্টায় সেদিন ওয়ান ইলেভেন সৃষ্টির পথ মসৃণ করেছিল।

তিনি আরও বলেন, ২০০৮ সালে আ. লীগের নেতৃত্বে মহাজোটকে জনগণ অভূতপূর্ব গণরায় প্রদান করে। এতে ভূমিধ্বস বিজয়ের মাধ্যমে সরকার গঠন করেছিল মহাজোট সরকার। এ জন্য বলব, ওয়ান ইলেভেন সরকারের ধারাবাহিকতা নয়, শেখ হাসিনার নেতৃত্বাধীন তৎকালীন সরকার জনগণের সরকার ছিল। বিএনপির অপরাজনীতি ও দুঃশাসনের বিরুদ্ধে জনগণের স্বতঃস্ফূর্ত সমর্থন ও ভোটে নির্বাচিত সরকার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top