সকল মেনু

ফেরির ধাক্কায় পদ্মা সেতুর কোনো ক্ষতি হয়নি : প্রকল্প পরিচালক

হটনিউজ ডেস্ক:

নির্মাণাধীন পদ্মা সেতুর পিলারের সঙ্গে যাত্রীবাহী ফেরি ‘শাহজালাল’-এর ধাক্কায় পদ্মা সেতুর কোনো ক্ষতি হয়নি বলে জানিয়েছেন পদ্মা বহুমুখী সেতু প্রকল্পের প্রকল্প পরিচালক শফিকুল ইসলাম।

আজ শুক্রবার বিকেলে তিনি গণমাধ্যমকে নিশ্চিত করে বলেছেন, পদ্মা বহুমুখী সেতুর পিলারের সঙ্গে রো রো ফেরির সংঘর্ষের ঘটনায় সেতুর কোনো ক্ষতি হয়নি। যেটুকু আঘাত লেগেছে, সেটা নিয়ে চিন্তিত নন পদ্মা সেতু নির্মাণ সংশ্লিষ্টরা।

তিনি বলেন, এতে সামান্যই ক্ষতি হয়েছে। এটা কোনো ব্যাপার না। ধাক্কা লাগতে পারে এমন চিন্তা তো আমাদের ছিল, যেহেতু বড় নদীর মধ্যে বড় জাহাজ যাবে। সেই প্রভিশন আছে, ধাক্কা লাগতে পারে।

পদ্মা সেতু প্রকল্পের এক প্রকৌশলী বলেন, আমরা ঘটনাটি তদন্ত করছি। এর পেছনে কিছু আছে কি না তা জানতে থানায় একটি সাধারণ ডায়েরি করা হবে।

শুক্রবার সকাল পৌনে ১০টার দিকে মাদারীপুরের বাংলাবাজার ঘাট থেকে মুন্সিগঞ্জের শিমুলিয়া ঘাটে আসার পথে রো রো ফেরি শাহজালালের পদ্মা সেতুর ১৭ নম্বর পিলারের সাথে ধাক্কা লাগে। এতে ফেরির ২০ যাত্রী আহত হন বলে জানা গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top