সকল মেনু

বিষাক্ত মদপানে ১৬ জনের মৃত্যু!

হটনিউজ ডেস্ক:

ভারতের বিহার রাজ্যে বিষাক্ত মদপানে ১৬ জনের মৃত্যু হয়েছে। গত তিনদিনে রাজ্যের পশ্চিম চম্পারণে এই ঘটনা ঘটেছে। এই ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ।

এতে শুরু হয়েছে তদন্ত। তবে মৃতদের মধ্যে আটজনের পরিবারের দাবি, তাদের স্বজনরা ‍মৃত্যুর আগে মদই খাননি। খবর হিন্দুস্তান টাইমসের।

বিহারের পুলিশ জানিয়েছে, পশ্চিম চম্পারণ জেলায় বুধবার থেকে শনিবার পর্যন্ত বিষাক্ত মদপান করে ১৬ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার মৃত্যু হয়েছে আটজনের। মৃত ব্যক্তিরা দেউরাওয়া, জোগিয়া ও বাগাহি নামের তিনটি গ্রামের বাসিন্দা। এই ঘটনায় দুই নারীসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

চম্পারণ রেঞ্জের পুলিশের ডিআইজি লালমোহন প্রসাদ বলেছেন, ৪০ জনের জবানবন্দি নিয়েছি আমরা। তাদের মধ্যে মৃত ব্যক্তিদের পরিবারের সদস্যও রয়েছে। শুরুতে সবাই মদপান করার কথা অস্বীকার করে। পরে তারা মদ খাওয়ার কথা স্বীকার করেছে।

এদিকে চম্পারণের জেলাপ্রশাসক কুন্দন কুমার বলেন, গত তিনদিনে প্রায় ১৬ জন রহস্যজনকভাবে মারা গেছে। যদিও তাদের পরিবার ও গ্রামবাসী মদ খাওয়ার কথা অস্বীকার করেছেন। এই ঘটনায় এজাহার দায়ের হয়েছে। শুরু হয়েছে ঘটনার তদন্ত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top