সকল মেনু

নেত্রকোনায় গৃহবধূর আত্মহত্যা

হটনিউজ ডেস্ক:

নেত্রকোনার বারহাট্টায় গলায় ফাঁস দিয়ে শামছুন্নাহার (৩০) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। পুলিশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে রবিবার ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। গৃহবধূ উপজেলার আসমা ইউনিয়নের ছোট কৈলাটি গ্রামের সুলতান মিয়ার প্রথম স্ত্রী।

এ ব্যাপারে সত্যতা নিশ্চিত করে বারহাট্টা থানার ওসি মো. মিজানুর রহমান জানান, ওই গৃহবধূকে উদ্ধার করে তার পরিবারের লোকজন ভোর রাতে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে। সেখানে ডাক্তার মৃত ঘোষণা করে। আমরা হাসপাতালে খবর পেয়ে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করে মর্গে প্রেরণ করি। কোন অভিযোগ না পাওয়া গেলেও বিভিন্ন সময়ে দেখা যায় পরবর্তীতে অভিযোগ ওঠে নানা ধরনের। সে কারণেই ময়নাতদন্ত করে রাখা হচ্ছে। যেহেতু ঘটনাস্থল থেকে লাশ পুলিশ উদ্ধার করেনি, সে কারণেই ময়নাতদন্ত করা হবে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল হাশেম জানান, আমরা প্রথমে শুনেছি সুলতানের স্ত্রী শামছুন্নাহার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সুলতানের দুজন স্ত্রী রয়েছে। তারমধ্যে শামছুন্নাহার প্রথম স্ত্রী। তার কোন সন্তানাদিও নেই। মৃত্যুটি সন্দেহজনক হওয়ায় পুলিশ লাশ মর্গে পাঠিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top