সকল মেনু

বগুড়ায় গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

হটনিউজ ডেস্ক:

বগুড়া শহরের কাটনারপাড়া এলাকার একটি বাড়িতে এলিজা (১৫) নামের এক গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার সকালে ওই কিশোরীর লাশ শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এর আগে শনিবার দিবাগত রাত সোয়া ৩টার দিকে ফুলবাড়ী ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

এলিজা গাইবান্ধা জেলার আব্দুস সাত্তারের মেয়ে। সে প্রায় ১০ বছর ধরে বগুড়ার কাটনারপাড়ার গোলাম মোস্তাফার বাড়িতে কাজ করত।

বিষয়টি নিশ্চিত করে ফুলবাড়ী পুলিশ ফাঁড়ির পরিদর্শক সুজন মিয়া বলেন, রাতে খবর পেয়ে কাটনারপাড়ার ওই বাড়িতে গিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় কিশোরীর লাশ পাওয়া যায়।

বাড়িওয়ালা ও পরিবারের বরাতে তিনি বলেন, এলিজা বগুড়ার এই প্রায় ১০ বছর ধরে গৃহকর্মী হিসেবে ছিল। বেশ কিছুদিন ধরে গাইবান্ধায় তার পরিবার তাকে বিয়ে দেওয়ার জন্য চাপাচাপি করছিল। কিন্তু এলিজার এখনই বিয়ে করতে চাইছিল না।

পুলিশ পরিদর্শক সুজন মিয়া জানান, মেয়েটির বাবাকে খবর দেওয়া হয়েছে। কিন্তু এখনও আসেননি তারা। এ বিষয়ে একটি অপমৃত্যুর (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top