সকল মেনু

ভিডিও কলে আত্মহত্যার রশি দেখিয়ে বিয়ের প্রস্তাব, প্রত্যাখ্যানে প্রেমিকের মৃত্যু

হটনিউজ ডেস্ক:

প্রেমিকা সানজিদা হক মীমকে ভিডিও কলে আত্মহত্যার রশি দেখিয়ে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন জিহাদী হাসান (২৬)। কিন্তু লাভ হয়নি, প্রত্যাখ্যাত হন। আর বিষয়টিকে মেনে নিতে না পেরে সত্যিই সত্যিই আত্মহত্যা করেন জিহাদী। গতকাল এ ঘটনা ঘটে।

নিহত জিহাদী হাসান, যশোরের বেনাপোল পোর্ট থানার সাদিপুর গ্রামের তাহের আলীর ছেলে। তিনি চট্টগ্রামে একটি সিএন্ডএফ এজেন্সিতে চাকরি করতেন। প্রেমিকা সানজিদা হক মীম বেনাপোল পোর্ট থানার স্বরবাংহুদা গ্রামের সেলিমুল হকের মেয়ে।

শুক্রবার (৪ জুন) সকালে চট্টগ্রাম থেকে যশোরের বেনাপোল পোর্ট থানার সাদিপুর গ্রামে তার পরিবারের কাছে মরদেহ এসে পৌঁছায়।

জানা যায়, জিহাদী ভিডিও কলে রশি টানিয়ে মীমের নিকট তার শেষ ইচ্ছা জানতে চায়, তাকে গ্রহণ করবে কিনা না জানতে চায়। গ্রহণ না করলে করলে সে আত্মহত্যা করবে বলে জানিয়ে দেয়। মীম তার ভিডিও কলের সব দৃশ্য দেখেও জানায়, সে আত্মহত্যা করলে তার কিছু যায় আসে না। এমন কথা শোনার পর জিহাদী আত্মহত্যার পথ বেছে নেয়।

জিহাদীর ছোট ভাই মেহেদী হাসান জানায়, দুই বছর তার ভাইয়ের সঙ্গে মীমের সম্পর্ক রয়েছে। আর মীম যশোরে লেখাপড়া করায় তাদের সাথে মোবাইল ফোনে কথা হত। তার ভাই চট্টগ্রাম থেকে মীমকে লেখাপড়ার খরচও দেয়। সম্প্রতি জিহাদী জানতে পারে মীম আরও ছেলেদের সঙ্গে প্রেম করে। এ বিষয় নিয়ে জিহাদী মীমের কাছে জানতে চায়।

এ সময় জিহাদী বলে, ‘তুমি আমাকে বল, আমাকে বিয়ে করবে কি না, আর না করলে আমি আত্মহত্যা করব।’ মীম ওই রশি দেখেও তাকে বিয়ে করবে না বলে জানিয়ে দেয় এবং আত্মহত্যা করলে তার কিছু যায় আসে না বলে জানায়। তারপর জিহাদী গতকাল চট্টগ্রামে নিজ অফিসে আত্মহত্যা করেন।

সানজিদা হক মীম বলেন, জিহাদীর সঙ্গে আমার দীর্ঘদিন সম্পর্ক ছিল। সম্প্রতি জিহাদী সিগারেট খাচ্ছে এমন কথা শুনে অভিমান করে তাকে না বলা হয়েছে। এই জন্য সে আত্মহত্যা করবে?

মেয়ের বাবা সেলিমুল হক বলেন, আমি মেয়ের সঙ্গে সাদিপুর গ্রামের জিহাদী নামে একটি ছেলের সম্পর্ক আছে জানি। তবে তাদের সঙ্গে বিয়ে দিতে আমার কোনো আপত্তি ছিল না। কেন, কি কারণে সে আত্মহত্যা করেছে আমি জানি না।

বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান বলেন, এ বিষয়ে অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top