সকল মেনু

বগুড়ায় নারী হোটেল কর্মচারীকে গরম তেল ঢেলে হত্যাচেষ্টা

হটনিউজ ডেস্ক:

বগুড়ায় হোটেলের এক নারী কর্মচারীর (রাঁধুনি) শরীরে উত্তপ্ত গরম তেল ঢেলে হত্যার চেষ্টা চালিয়েছে তার সহকর্মীরা। এ ঘটনায় হোটেল মালিক ফারুকের ইন্ধন রয়েছে বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার দুপুরে শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নে চন্ডিহারা বাজারে মিতু হোটেলে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় দগ্ধ জায়েদা বেগমের (৫৭) মেয়ে বাদী হয়ে বুধবার দুপুরে শিবগঞ্জ থানায় একটি অভিযোগ দিয়েছেন।

অভিযোগ পেয়ে বুধবার রাতেই মুন্টু মিয়া (৩৫) নামে হোটেলের এক কর্মচারীকে আটক করেছে পুলিশ। তবে হোটেল মালিক ও অন্য অভিযুক্তদের কাউকে এখনো পুলিশ আটক করতে পারেনি।

বাদী লাজলী বেগম জানান, উত্তপ্ত গরম তেলে তার মা জায়েদার হাত, পা ও পিছনের অংশ পুড়ে ঝলসে গেছে। ঘটনার পর প্রথমে তাকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

লাজলী বেগম আরও বলেন, জায়েদা বেগমকে হোটেলের মালিক প্রায়ই চাপ দিচ্ছিলেন যে আগের দিনের বাসি ও নষ্ট খাবার পরের দিন সকালের খাবারের সঙ্গে মিশিয়ে রান্না করতে। কিন্তু এতে রাজি হচ্ছিলেন না জায়েদা। এ ক্ষোভেই পরিকল্পিতভাবে তার মাকে হত্যার উদ্দেশ্যে আসামীরা উত্তপ্ত গরম তেল ঢেলে চেষ্টা চালায়। তিনি এ ঘটনায় আসামিদের উপযুক্ত শাস্তি দাবি করেন।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) পুলিশ পরিদর্শক (তদন্ত) হাশমত আলী জানান, এ ঘটনার মামলা নেয়া হয়েছে। একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top