সকল মেনু

রাস্তার পানিতে বিদ্যুতের তার, উত্তরায় দুই রিকশাচালকের মৃত্যু

হটনিউজ ডেস্ক:

পানির নিচে তার পড়ে ছিল। পানি থেকে রিকশা সরাতে গিয়ে দুই রিকশাচালকের মৃত্যু হয়েছে। রাজধানীর উত্তরায় এ ঘটনা ঘটেছে। মৃতরা হলেন- মো. আব্দুর রাজ্জাক (৫০) ও জিয়া (৪৫)। আজ মঙ্গলবার সকালে উত্তরা পশ্চিম থানাধীন ১০ নম্বর সেক্টরের ২১ নম্বর রোডে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃষ্টির পানির নিচে বিদ্যুতের তার পড়ে ছিল। পানি থেকে রিকশা সরাতে গিয়ে তারা দুজন বিদ্যুতায়িত হন। এ সময় তাদের উদ্ধার করে মনসুর আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

অবস্থার অবনতি হলে সেখান থেকে তাদের উত্তরা আধুনিক মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

মৃত আব্দুর রাজ্জাক কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলোর বারঘরিয়া গ্রামের ওহাব মিয়ার ছেলে। আর জিয়া সিরাজগঞ্জের ডেউপাড়া গ্রামের মতিয়ার রহমানের ছেলে।

উত্তরা ১০ নম্বর সেক্টর ওয়েলফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক ইনসাফ আলী ওসমানী বলেন, ১০ নম্বর সেক্টরসংলগ্ন বস্তি ও কিছু গ্যারেজে অবৈধ বিদ্যুৎ সংযোগ থাকায় এ ধরনের দুর্ঘটনা ঘটছে। এ বিষয়ে তিনি কর্তৃপক্ষকে বিশেষ নজর দেওয়ার দাবি জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top