সকল মেনু

মর্মান্তিক! সন্তানরা খাবার দেয় না, অভুক্ত বাবার আত্মহনন

হটনিউজ ডেস্ক:

বরিশালের আগৈলঝাড়ায় সন্তানরা খাবার না দেওয়ায় ‘খাবারের অভাবে’ এক পিতা আত্মহনন করেছেন বলে জানা গেছে। আজ শনিবার ভোরে কাঁঠাল গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

নিহত মহেন্দ্র বাড়ৈ (৭০) উপজেলার রত্নপুর ইউনিয়নের বারপাইকা গ্রামের বাসিন্দা। পুলিশ সকালে বৃদ্ধের লাশ উদ্ধার করেছে ময়নাতদন্তের জন্য বরিশাল মর্গে পাঠায়।

পুলিশ জানায়, সন্তানেরা ঠিকমতো খাবার না দেওয়ার কারণে শনিবার ভোরের দিকে বাড়ির পাশে কালিমন্দিরের সামনে কাঁঠাল গাছের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন মহেন্দ্র বাড়ৈ।

স্থানীয় দিলীপ বাড়ৈ ও অধির বাড়ৈ জানান, মহেন্দ্র বাড়ৈর বাড়িতে তার দুই ছেলে ও তাদের স্ত্রীরা রয়েছে। তারা মহেন্দ্র বাড়ৈকে ঠিকমতো খাবার দিত না। তাই মহেন্দ্র তার পরিবারের ওপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

আগৈলঝাড়া থানা এসআই মো. আলী হোসেন সাংবাদিকদের বলেন, ঘটনাস্থল থেকে মহেন্দ্র বাড়ৈর ঝুলন্ত লাশ উদ্ধার করে লাশের ময়নাতদন্তের জন্য শনিবার দুপুরে বরিশাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top