সকল মেনু

শরীয়তপুরে ট্রলারডুবি, শিশুর লাশ উদ্ধার

হটনিউজ ডেস্ক:

শরীয়তপুরের জাজিরার পদ্মা নদীতে ট্রলারডুবির ঘটনায় খাদিজা নামের এক শিশুর মরদেহ উদ্ধার হয়েছে। শনিবার (২৯ মে) ভোর ৪টার দিকে তিন বছর বয়সী শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। নৌ পুলিশের মাঝিরঘাট ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মৃদুল চন্দ্র কাপালিক এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে এই ট্রলারডুবির ঘটনায় আবদুর রহমান আকন্দ (৭০) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছিল। এ নিয়ে এখন পর্যন্ত দুজনের মরদেহ উদ্ধার করা হলো।

এসআই মৃদুল চন্দ্র কাপালিক বলেন, জাজিরার সিডার চর এলাকায় মরদেহ ভাসতে দেখে স্থানীয় জেলেরা আমাদের খবর দেন। আমরা ঘটনাস্থলে যাই। সেখানে একটি শিশুর মরদেহটি অর্ধেক দেহ বালুতে ঢাকা ছিলো। মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বৈরি আবহাওয়ার কারণে বন্ধ ছিল লঞ্চ চলাচল। এ জন্য গত বৃহস্পতিবার(২৭ মে) বিকেলে পালেরচর ঘাট থেকে ১৮ জন যাত্রী নিয়ে একটি মাছ ধরার ট্রলার শিমুলিয়া ঘাটের দিকে যাচ্ছিল। পথে পদ্মা নদীর পৌলান মোল্লাকান্দি এলাকায় পৌঁছালে ট্রলারটি ডুবে যায়।

জাজিরার ইউএনও আশরাফুজ্জামান ভূঁইয়া জানান, ঘূর্ণিঝড় ‘ইয়াস’-এর প্রভাবে জাজিরা ঘাট থেকে সব ধরনের নৌযান চলাচল বন্ধ রাখা হয়েছিল। কিছু লোক জাজিরার পূর্ব নাওডোবা জিরো পয়েন্ট থেকে জেলে ট্রলারে করে পদ্মা নদী পার হয়ে মাওয়া-শিমুলিয়া ঘাটে যাওয়ার চেষ্টা করে। ট্রলারটি তীর থেকে ছেড়ে নাওডোবা ও পালেরচর মাঝামাঝি এলাকায় পদ্মা নদীতে গেলে ঢেউয়ের কবলে পড়ে ডুবে যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top