সকল মেনু

টেকনাফে ১৬ হাজার ইয়াবাসহ ৩ রোহিঙ্গা আটক

হটনিউজ ডেস্ক:

কক্সবাজারের টেকনাফে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫) এর সদস্যরা পৃথক অভিযান চালিয়ে ১৬ হাজার ১০০ পিস ইয়াবাসহ তিন রোহিঙ্গাকে আটক করা হয়েছে।

র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,রবিবার (২৩ মে) রাতে পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের আটক করা হয়। টেকনাফ-কক্সবাজার রোডের উত্তর বরইতলী গ্রামের বায়তুল রহমান জামে মসজিদ গেইটের সামনে থেকে আনোয়ার শাহকে ৬ হাজার ১০০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

আটককৃতরা রোহিঙ্গা হলেন, টেকনাফ দমদমিয়া ২৭ নং রোহিঙ্গা ক্যাম্পের ১৪ নং সি ব্লকের আব্দুস সালামের ছেলে আনোয়ার শাহ (২২), উখিয়া হাকিম পাড়া ১০ নং রোহিঙ্গা ক্যাম্পের ১নং সি ব্লকের মৃতঃ ইফসুফের ছেলে নুর কবির (২৭) ও কুতুপালং ২নং ক্যাম্পের ৪নং ডি ব্লকের সাব্বির আহমেদের ছেলে আব্দুল হালিম (২৮) কে আটক করতে সক্ষম হয।
অপরদিকে একইদিনে নুর কবির ও আব্দুল হালিমকে টেকনাফ থানাধীন সহকারী বন সংরক্ষন কার্যালয় সংলগ্ন টেকনাফ-কক্সবাজার পাঁকা রাস্তার উপর থেকে ১০ হাজার ইয়াবাসহ আটক করা হয়। এসব ইয়াবা তারা দীর্ঘদিন যাবত টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।

তিনি আরও জানান আটক তিন রোহিঙ্গার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top