সকল মেনু

ছেলের সামনে বাবাকে হত্যা: আসামি মনির ‘বন্দুকযুদ্ধে’ নিহত

হটনিউজ ডেস্ক:

রাজধানীর পল্লবীর আলোচিত সাহিনুদ্দিন হত্যা মামলার মূল আসামি মো. মনির (২১) ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে। রবিবার ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, ‘পল্লবীর সাইনুদ্দিন হত্যা মামলার এজাহারভুক্ত ৬ নং আসামি ও ভিডিও ফুটেজে মাথায় উপর্যুপরি কুপিয়ে হত্যা নিশ্চিতকারী অন্যতম আসামি মো. মনির পল্লবীর ২২তলা গার্মেন্টসের পেছনে ঈদগাহ মাঠের পাশে অবস্থান করছে, এমন সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে গতকাল রাত ৮টা ৫০ মিনিটে গ্রেফতার করতে সক্ষম হয়।’

এতে আরও বলা হয়েছে, ‘পরবর্তীতে তার দেওয়া তথ্য অনুযায়ী অস্ত্র উদ্ধার অভিযানের সময় আজ ভোররাত ২টা ১৫ মিনিটে পল্লবীর সাগুফতা হাউজিং এলাকায় ডিবি পল্লবী জোনাল টিমের সঙ্গে সন্ত্রাসীদের গোলাগুলির সময় নিহত হয় মনির।’

এর আগে পল্লবীতে সাহিনুদ্দীনকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলার আসামি মানিক নিহত হয়। সাহিনুদ্দীনের মা আকলিমা গত ১৭ মে পল্লবী থানায় ২০ জনকে আসামি করে একটি হত্যা মামলা করেন। মামলা দায়েরের পর তিন আসামি লক্ষ্মীপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য মো. আউয়াল, মো. হাসান ও জহিরুল ইসলাম বাবুকে গ্রেফতার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top