সকল মেনু

রেস্তোরাঁর আড়ালে সিসা সেবনের ব্যবসা চালাচ্ছিল ওমর সানি-মৌসুমীর ছেলে

হটনিউজ ডেস্ক:

রাজধানীর গুলশান-২ এর মন্টানা লাউঞ্জ নামের একটি রেস্তোরাঁয় সিসা সেবনের সময় অভিযান চালিয়ে ১১ জনকে আটক করে গুলশান থানা পুলিশ। জানা যায় ওই মন্টানা লাউঞ্জ নামে সিসা বারের মালিক তারকা দম্পতি ওমর সানি ও মৌসুমীর ছেলে ফারদিন এহসান স্বাধীন। ফারদিন রেস্তোরার আড়ালে এই সিসা সেবনের ব্যবসা চালিয়ে আসছিলো।

মঙ্গলবার দিবাগত রাতে গণমাধ্যমে রেস্তোরাঁয় সিসা সেবনের তথ্য স্বীকার করেন ওমর সানি নিজেই। এসময় তিনি জানান, মন্টানা লাউঞ্জ আসলে একটি খাবারের রেস্তোরাঁ। এর মালিক আমার ছেলে এবং তার দুই বন্ধু।

ওমর সানি দাবি করেন, খাবারের পাশাপাশি এখানে সিসা সেবনের ব্যবস্থা ছিল। তবে কোনো বেআইনি বা অবৈধ কিছু ঘটছিল না। আমরা দেশের আইন অনুযায়ী চলেছি।

অভিযানে সিসা ও সিসা সেবনের বিভিন্ন জিনিসপত্র জব্দ করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সিসা সেবন নিষিদ্ধ জানিয়ে এসব তথ্য নিশ্চিত করেছেন গুলশান থানা ওসি আবুল হাসান।

আইনে সিসা সেবন নিষিদ্ধ থাকলে রেস্তোরাঁয় এর ব্যবস্থা রাখা ছিল কেন প্রশ্নে অভিনেতা ওমর সানি পাল্টা প্রশ্ন ছুড়েন, সিগারেট অবৈধ না হলে সিসা কেন অবৈধ? গুলশান বনানীতে প্রায় ৪০টির মতো সিসা লাউঞ্জ আছে। সরকার যদি সব সিসা লাউঞ্জ বন্ধ করে দেয় তাহলে আমাদের আপত্তি নেই। আমাদের রেস্তোরাঁয় শুধু খাবারের ব্যবস্থাই থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top