সকল মেনু

সিলেটে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন

হটনিউজ ডেস্ক:

সিলেটের গোয়াইনঘাট উপজেলায় স্ত্রী হত্যার দায়ে স্বামীকে গ্রেফতার করেছে গোয়াইনঘাট থানা পুলিশ। বৃহস্পতিবার (১৩ মে) ভোর ৫টার দিকে গোয়াইনঘাট থানা পুলিশের একটি দল কোম্পানীগঞ্জের খাইগাইল গ্রাম থেকে সিদ্দিক আহমদকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, প্রায় ৬ বছর আগে বিয়ানীবাজার উপজেলার শেওলা আদর্শ গ্রামের মনসব আলীর ছেলে সিদ্দিক আহমদের সঙ্গে গোয়াইনঘাট উপজেলার তোয়াকুল ইউনিয়নের বীরকুলি (হাওর) গ্রামের নিজাম উদ্দিনের মেয়ে আলিমা বেগমের বিয়ে হয়। আলিমা-সিদ্দিক দম্পতির ৫ বছরের একটি ছেলে সন্তান রয়েছে। সম্প্রতি তাদের মধ্যে পারিবারিক কলহ সৃষ্টি হয়।

গত ২/৩ দিন ধরে সিদ্দিক ও তার স্ত্রী আলিমা বেগম তোয়াকুল ইউনিয়নের বীরকুলি হাওর অর্থাৎ আলিমা বেগমের বাবার বাড়িতে অবস্থান করছিলেন। কলহের জেরে বুধবার (১২ মে) দেড়টার দিকে সিদ্দিক আহমদ তার স্ত্রী আলিমা বেগমকে ছোরা দিয়ে আঘাত করে। এ সময় অতিরিক্ত রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলেই মারা যান আকলিমা। ঘটনার পর পরই পালিয়ে যায় সিদ্দিক আহমদ। খবর পেয়ে গোয়াইনঘাট থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদের জানান, বুধবার রাত দেড়টার দিকে তোয়াকুল ইউনিয়নের বীরকুলি হাওরে বিয়ানীবাজার উপজেলার শেওলা আদর্শ গ্রামের সিদ্দিক তার শশুর বাড়িতে বেড়াতে এসে স্ত্রী আলিমা বেগমকে খুন করে পালিয়ে যায়। এ ঘটনায় নন্দীরগাঁও ইউনিয়নের মানাউরা ও নন্দীরগাঁও হওয়ায় নন্দীরগাঁও ইউনিয়নের বাসিন্দাদের অনুরোধ করা হলে মানাউরা ও নন্দীরগাঁও গ্রামের প্রতিটি মসজিদে সিদ্দিক পালিয়ে যাওয়ার সংবাদটি মাইকে ঘোষণা করা হয়।

এরই ধারাবাহিকতায় কোম্পানিগঞ্জ উপজেলার দক্ষিণ রনীখাই ইউনিয়নের দরাকুল গ্রামের নুর মিয়া খবর পেয়ে লোকজন নিয়ে রাস্তায় বের হয়ে দেখতে পান একটি লোক দৌড়ে পালাচ্ছে। এ সময় স্থানীয়রা সিদ্দিক মিয়াকে ধাওয়া করে ধরতে না পেরে পার্শ্ববর্তী খাগাইল গ্রামে খবর পৌঁছান। সিদ্দিক খাগাইল গ্রামে পৌঁছামাত্র ওই স্থানে পুলিশের একটি দল করে স্থানীয়দের সহযোগিতায় তাকে গ্রেফতার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top