সকল মেনু

রাজবাড়ীতে যুবকের মরদেহ উদ্ধার

হটনিউজ ডেস্ক:

রাজবাড়ীতে নিখোঁজের তিনদিন পরে নাছির ইসলাম নয়ন (১৯) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

আজ সোমবার দুপুরে গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের দরাপের ডাঙ্গী গ্রামের মুসা মাস্টারের বাড়ির পেছন থেকে মাটিচাপা দেওয়া অবস্থায় উদ্ধার করে পুলিশ।

জানা যায়, নয়ন ঢাকার একটি পোশাক কারখানায় চাকরি করতেন। বেশ কয়েক মাস ধরে তিনি তার মায়ের সাথে নানার বাড়িতে থাকছিলেন। গত শুক্রবার নানার বাড়ি থেকে তিনি নিখোঁজ হন। এরপর গোয়ালন্দ ঘাট থানাকে নিখোঁজের বিষয়টি অবগত করে নানার বাড়ির লোকজন। অর্থনৈতিক বিষয়ের কারণে তাকে হত্যা করা হতে পারে বলে ধারণা করছে নানার বাড়ির লোকজন।
উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবুল হোসেন বলেন, নিখোঁজ নয়নের লাশ ইউনিয়ন পরিষদ সহ গোয়ালন্দ থানা পুলিশ খোঁজাখুঁজি করি। একপর্যায়ে মুছা মাস্টারের নির্মাণাধীন নতুন ঘরের পাশে রক্ত দেখতে পাই। কিন্তু কোনো লাশ পাওয়া যায়নি।

আজ সোমবার সেখান থেকে দুর্গন্ধ ছড়াতে থাকে। স্থানীয়রা আমাদের খবর দিলে বিষয়টি আমরা থানা পুলিশকে জানাই। পরে স্থানীয়দের সহায়তায় থানা পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেন।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ শরিফ উজ জামান বলেন, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যেই হত্যার কারণ উৎঘাটন করে আসামিদের গ্রেফতার করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top