সকল মেনু

করোনায় মৃত বাবার চিতায় ঝাঁপিয়ে পড়লেন মেয়ে

হটনিউজ ডেস্ক:

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন বাবা। সেই শোকে বাবার জ্বলন্ত চিতার ওপর ঝাঁপ দিয়ে দগ্ধ হয়েছেন মেয়ে। মঙ্গলবার ভারতের রাজস্থানের বারমেরে এ ঘটনাটি ঘটেছে।

মঙ্গলবার করোনা আক্রান্ত হয়ে ৭৩ বছরের বৃদ্ধ দামোদর দাস সারদারের মৃত্যু হয়। তার দেহ চিতায় তোলার সময় কাছেই দাঁড়িয়ে ছিলেন তার ৩ মেয়ে। দেহ যখন আগুনে পুড়ছে, তখন হঠাৎ তার ছোট মেয়ে ৩৪ বছরের চন্দ্রা সারদা ঝাঁপিয়ে পড়েন চিতার ওপর।

সঙ্গে সঙ্গে চন্দ্রাকে টেনে বের করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে স্থানান্তরিত করা হয় যোধপুরের একটি হাসপাতালে। চন্দ্রার শরীরের ৭০ শতাংশ পুড়ে গেছে।
কোতোয়ালি থানার অফিসার প্রেম প্রকাশ বলেন, ‘দামোদর দাস সারদারের ৩ মেয়ে। কয়েক বছর আগে তার স্ত্রী মারা গেছেন। তার ৩ মেয়ের মধ্যে ছোট মেয়ে চিতায় ঝাঁপিয়ে পড়েন। প্রথমে ঠিক হয়েছিল, শুধু মাত্র বড় মেয়ে শেষকৃত্যে যাবেন। কিন্তু ছোট মেয়ে জেদ করায় তাকে নিয়ে যাওয়া হয়। তিনি যে এভাবে ঝাঁপিয়ে পড়বেন, তা আগে থেকে বোঝা যায়নি। তবে সঙ্গে সঙ্গে তাকে বের করে নেওয়ায় তিনি প্রাণে বেঁচে গেছেন। তা নাহলে আরও খারাপ ঘটনা ঘটত।’

সূত্র : আনন্দবাজার

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top