সকল মেনু

সালথায় কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিলেন যুবলীগের নেতাকর্মীরা

আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) :

“কৃষক বাঁচলে বাঁচবে দেশ, শেখ হাসিনার বাংলাদেশ। এই স্লোগানকে সামনে রেখে ফরিদপুরের সালথায় দুই কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিলেন উপজেলা যুবলীগের নেতাকর্মীরা।

উপজেলা যুবলীগের সহ-সভাপতি শওকত হোসেন মুকুল ও যুবলীগ নেতা সোহেল মাহমুদের উদ্যেগে আজ শুক্রবার (৩০এপ্রিল) সকাল ৮টা থেকে বেলা ১১ টা পর্যন্ত উপজেলার সিংহপ্রতাপ গ্রামের কৃষক জাহিদ হোসেন ও ওহিদুল এর ১২ কাঠা জমির পাকা ধান কেটে বাড়ি পৌঁছে দেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলু মাতুব্বার, প্রচার সম্পাদক নুরুল ইসলাম, যুবলীগ নেতা আমীন খন্দকার, ইউপি সদস্য শাহজাহান সহ যুবলীগের নেতাকর্মী বৃন্দ।

কৃষক জাহিদ হোসেন বলেন, ধান কাটতে কৃষান পাওয়া যায় না। একজন কৃষান ঠিক করতে অনেক টাকা লাগে। এতো টাকা খরচ করে ধান কাটা সম্ভব নয়। তাই উপজেলা যুবলীগের নেতাকর্মীরা আমার ধান কেটে দিয়েছেন এতে আমি খুশি হয়েছি। আমি উপজেলা যুবলীগের নেতাকর্মীদের ধন্যবাদ জানাই।

যুবলীগ নেতা সোহেল মাহমুদ বলেন, মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর লাবু চৌধুরী ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বারের নির্দেশে গরীব ও অসহায় মানুষের পাকা ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছি।

উপজেলা যুবলীগের সহ-সভাপতি শওকত হোসেন মুকুল বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ও আমাদের প্রানপ্রিয় নেত্রী মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি ও তার রাজনৈতিক প্রতিনিধি বিশিষ্টি কৃষি গবেষক শাহদাব আকবর লাবু চৌধুরী লকডাউনের কারণে নেতাকর্মীদেরকে অসহায় মানুষের পাশে থাকতে বলেছেন। তাই আমরা আজকে দুজন অসহায় কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছি। আমরা যুবলীগ অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করবো ইনশাল্লাহ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top