সকল মেনু

ইয়াবা নিয়ে কাশিমপুর কারাগারে প্রবেশের সময় কারারক্ষী আটক

হটনিউজ ডেস্ক:

৩২৮টি ইয়াবা বড়ি নিয়ে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১-এ প্রবেশের সময় এক কারারক্ষী আটক হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাত আটটার দিকে কারাগারের মূল ফটক (আরপি গেট) থেকে তাঁকে আটক করা হয়।

আটক কারারক্ষীর নাম পিন্টু মিয়া (২৮)। তিনি ঢাকার ধামরাই থানার ঘারাইল এলাকার আবদুল ওয়াহিদের ছেলে। পিন্টু কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১-এ কারারক্ষী হিসেবে দায়িত্বরত ছিলেন।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১-এর জেলার রিতেশ চাকমা বলেন, কারারক্ষী পিন্টু মিয়া বাইরে থেকে কারাগারে প্রবেশ করছিলেন। একপর্যায়ে আরপি গেটের কারারক্ষীরা তাঁকে তল্লাশি করেন। এ সময় তাঁর কাছ থেকে ৩২৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে কারারক্ষী পিন্টু মিয়াকে উদ্ধার করা ইয়াবাসহ গাজীপুর মহানগরের কোনাবাড়ী থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক বলেন, কারারক্ষী পিন্টু মিয়াকে ইয়াবাসহ আটকের পর থানায় খবর দেয় কারা কর্তৃপক্ষ। পরে থানা-পুলিশ তাঁকে গ্রেপ্তার করে। এ ব্যাপারে মাদক আইনে মামলা হয়েছে। আজ শুক্রবার কারারক্ষী পিন্টু মিয়াকে আদালতে পাঠানো হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top