সকল মেনু

৩০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা

হটনিউজ ডেস্ক:

“কীর্তিমানের মৃত্যু নেই”“মানুষের পাশে মানুষের মাঝে”এই স্লোগানকে সামনে রেখে মহামারির সময় খাদ্য সহায়তা দিচ্ছে এম. এ. হাসেম ট্রাস্ট। পারটেক্স গ্রুপের কর্ণধার মরহুম এম. এ. হাসেম এর পরিবারের পক্ষ থেকে সমাজে পিছিয়ে পড়া জনগোষ্ঠি, অসহায়, দুস্থ মানুষের জন্য ঢাকা রেঞ্জের ডিআইজি জনাব হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) এর নিকট খাদ্য সামগ্রী তুলে দেন পারটেক্স পরিবারের পক্ষে হেড অব পাবলিক রিলেশন রাশেদ চৌধুরী। উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব) এর সভাপতি মিজান মালিক সহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত বছর মহামারী করোনায় এম. এ. হাসেমের নেতৃত্বে পারটেক্স পরিবার এর পক্ষ থেকে বিভিন্ন মাধ্যমে মোট ৩০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়। এই খাদ্য সহায়তা ভবিষ্যতেও পারটেক্স পরিবারের পক্ষ থেকে অব্যহত থাকবে।

খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিলঃ ৫ কেজি চাল (মিনিকেট), ৫ কেজি আলু, তেল ১ লিটার, পেঁয়াজ ২ কেজি, সেমাই ১ প্যাকেট, লবন ১ কেজি, পোলার চাল ১ কেজি, চিনি ১ কেজি, ছোলা ১ কেজি, সাবান ১ পিচ, মসুরী ডাল ১ কেজি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top