সকল মেনু

কোরআন পড়া শেষ করে দেখেন পুত্রবধূর গলা কাটা লাশ!

হটনিউজ ডেস্ক:

ঈশ্বরদীতে প্রকাশ্যে দিনের বেলায় মুক্তি খাতুন রিতা (২৭) নামের এক গৃহবধূকে গলা কেটে হত্যা করা হয়েছে। গৃহবধূর শাশুড়ি কোরআন পড়া শেষ করে ঘরে গিয়ে এ দৃশ্য দেখতে পান। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুরে ঈশ্বরদী পৌরসভার মশুড়িয়া পাড়া এলাকায় এই ঘটনা ঘটে। রিতা ওই এলাকার বায়েজিদ সারোয়ারের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী গৃহবধূর শাশুড়ি নিলিমা খাতুন বেনু জানান, ছেলে বায়েজিদ সারোয়ার রূপপুর পারমাণিবক বিদ্যুৎ প্রকল্পে চাকরি করে। বেলা ১১টার সময় ৫ জন যুবক চাকরির জন্য তার বাড়ি আসে। বায়েজিদ সেই সময় বাজারে থাকায় ড্রইংরুমে তাদের আপ্যায়ন করেন পুত্রবধূ রিতা।

সে সময় তিনি তার ঘরে কোরআন পড়ছিলেন। হঠাৎ হত্যাকারীরা তার ঘরে ঢুকে গলা টিপে ও শ্বাসরোধে হত্যার চেষ্টা করে। তিনি চিৎকার করলে হত্যাকারীরা পালিয়ে যায়। পরে পুত্রবধূর ঘরে গিয়ে গলাকাটা লাশ পড়ে থাকতে দেখেন।

পাবনার পুলিশ সুপার মুহিবুল ইসলাম খান ও ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. ফিরোজ কবির ঘটনাস্থল পরিদর্শন করেছেন। হত্যার বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top