সকল মেনু

আরমানিটোলার আগুন: স্ত্রী আইসিইউতে, না ফেরার দেশে স্বামী আশিক

হটনিউজ ডেস্ক:

পুরান ঢাকার আরমানিটোলায় রাসায়নিক গুদামে অগ্নিকাণ্ডে দগ্ধ নবদম্পতি মুনা সরকার ও আশিকুজ্জামান খানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আগেই লাইফ সাপোর্টে নেয়া হয়েছিলো তাদের। বুধবার মধ্যরাতে স্ত্রীকে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রেখে না ফেরার দেশে পারি জমালেন স্বামী আশিকুজ্জামান।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক ইনস্টিটিউটের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকেই জীবনের সঙ্গে লড়াই করছিলেন তিনি। অবশেষে হার মানতে হলো। ছয়দিন ধরে আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন আশিক। জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে লড়াই করা দগ্ধ আশিকের নববধূ ইসরাত জাহান মুনা এখনও আইসিইউতে।

এর আগে গত শুক্রবার আরমানিটোলায় আবাসিক ভবনের নিচে থাকা রাসায়নিকের গুদামে লাগা আগুন ওপরের আবাসিক ফ্ল্যাটগুলোতে ছড়িয়ে পড়ে। এতে পাঁচজন বাসিন্দা নিহত হন। দগ্ধ হন অন্তত ২৫ জন। এই ঘটনায় আশিককে নিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়াল ৬ জনে।

অগ্নিকাণ্ডের ঘটনায় আশিক ও মুনা দুজনের শরীরেই ধোঁয়া প্রবেশ করেছে বলে জানিয়েছিলেন চিকিৎসকেরা। মারাত্মক ক্ষতিগ্রস্ত হয় তাদের শ্বাসনালি। এরপর থেকে দুজনই আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। এর মধ্যে স্ত্রীকে রেখেই না ফেরার দেশে চলে গেলেন আশিক।

মুনা সরকার ও তার স্বামী আশিকুজ্জামান খানের বিয়ে হয় মাত্র মাস দেড়েক আগে। মুনা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে আর আশিকুজ্জামান বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top