সকল মেনু

ভুট্টা ক্ষেতে প্রবাসীর অর্ধগলিত লাশ

হটনিউজ ডেস্ক:

চাঁদপুরে প্রবাসী এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম ওসমান মুন্সি। মঙ্গলবার (২৭ এপ্রিল) রাতে চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের চর বাকিলা বিল থেকে লাশটি উদ্ধার করা হয়। এর আগে ১২ এপ্রিল নিখোঁজ হন তিনি।

মৃতের স্বজনরা জানান, তিনবছর মালয়েশিয়ায় থেকে কয়েক মাস আগে দেশে ফিরে বিয়ে করেন তিনি। চলমান করোনা পরিস্থিতিতে তার আর প্রবাসে ফিরে যাওয়া হয়নি। গত ১২ এপ্রিল ভোরে বাড়ি থেকে বের হন ওসমান মুন্সি। এর আগেও একবার বাড়ি থেকে বের হয়ে দুই মাস নিরুদ্দেশ ছিলেন ওসমান মুন্সি। তাই স্বজনদের ধারণা এবারও হয়তো ফিরে আসবে।

কিন্তু না, গত মঙ্গলবার রাতে বাড়ি থেকে এক কিলোমিটার দূরের চর বাকিলায় একটি বিলের ভুট্টা ক্ষেত থেকে তার অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আল মামুন পাটোয়ারী বলেন, গোটা রামপুর ইউনিয়নে এমন মৃত্যুর ঘটনা অতীতে হয়নি। প্রবাসী যুবক ওসমান মুন্সির মৃত্যু রহস্যজনক।

চাঁদপুর জেলা পুলিশ সুপার মিলন মাহমুদ জানান, প্রবাসী এই যুবকের মৃত্যুর প্রকৃত কারণ খতিয়ে দেখা হচ্ছে। আর তা জানতে থানা পুলিশের সঙ্গে সিআইডি, পিবিআই যৌথভাবে কাজ করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top