সকল মেনু

কেরানীগঞ্জে করোনা সচেতনতায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

হট নিউজ ডেস্ক:

কেরানীগঞ্জে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে মাস্ক পরাসহ সচেতনতা বাড়াতে অভিযান পরিচালনা করেন কেরানীগঞ্জ উপজেলা ভ্রাম্যমাণ আদালত।

রবিবার (২৫ এপ্রিল) দুপুরে কেরানীগঞ্জে কদমতলী, গোলামবাজার,চুনকুটিয়াসহ বিভিন্ন জায়গায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী ভূমি কমিশনার দক্ষিণ (রাজস্ব) সানজিদা পারভীন তিন্নি নেতৃত্ব ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। জরিমানার পাশাপাশি সাধারণ মানুষের মধ্যে মাক্স বিতরণ হয়েছে।
এসময় বেশ কয়েকজনকে স্বাস্থ্যবিধি না মানায় ও মাক্স ব্যবহার না করায় ১০০ থেকে ৩০০ টাকা জরিমানা করা হয়েছে। এবং তাদের মধ্যে মাস্কও বিতরণ করা হয়।

মোবাইল কোর্টের অভিযান পরিচালনাকারী উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী ভূমি কমিশনার দক্ষিণ (রাজস্ব) সানজিদা পারভীন তিন্নি বলেন, করোনা পরিস্থিতি বৃদ্ধি পাওয়ায় সরকারের নির্দেশনা অনুযায়ী ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মানুষকে সচেতন করার পাশাপাশি কিছু জরিমানা করা হয়েছে।করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত জনসচেতনতায় মোবাইল কোর্টের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top