সকল মেনু

বোনকে ধর্ষণের অভিযোগে ফুফাতো ভাই গ্রেপ্তার

হটনিউজ ডেস্ক:

বাগেরহাট বাগেরহাট সদর উপজেলার যাত্রাপুর এলাকায় ৫ম শ্রেণির শিক্ষার্থী মামাতো বোনকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১৮ এপ্রিল) সকালে ওই এলাকায় তাকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে ধর্ষণের শিকার ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে ওই যুবককে ও তার মা ফরিদা বেগমকে আসামি করে থানায় মামলা করেন।

গ্রেপ্তারকৃত উজ্জল খাঁ (২৬) বাগেরহাট সদর উপজেলার বেনগাতী গ্রামের সিদ্দিক খাঁর ছেলে।

মামালার বাদী জানান, ১৫ ফেব্রুয়ারি আমার বোন ফরিদা বেগম আমার বাড়িতে আসেন। যাওয়ার সময় আমার মেয়েকে তার বাড়ি বেড়াতে নিয়ে যান। ২৯ মার্চ মেয়েকে বাড়িতে নিয়ে আসি। এ সময় মেয়ের শারীরিক অসুস্থতা দেখে কারণ জানতে চাইলে জানায় উজ্জল খাঁ তাকে একাধিকবার ধর্ষণ করেছে। তখন বিষয়টি আমি বোনকে জানালে অস্বীকার করে হুমকি দেন।

এই বিষয়ে বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, ভুক্তভোগীর মেয়েটির বাবার করা মামলায় উজ্জলকে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। অন্য আসামিকে গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য ভুক্তভোগী স্কুলছাত্রীকে বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top