সকল মেনু

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

হটনিউজ ডেস্ক:

টাঙ্গাইলের কালিহাতীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে দুইজন। শুক্রবার বিকেল পৌনে চারটায় টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কের চর বাবলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সফিকুল ইসলাম নিশ্চিত করেছেন।

নিহত তিন জনের মধ্যে দুই জনের নাম জানা গেছে। বাকি একজনের নাম জানা যায়নি। নিহতরা হলেন সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার রেজাউল করিম (৩৫), মো. শাহআলম (৩২)।

ওসি সফিকুল ইসলাম জানান, একটি ট্রাকে পাঁচজন উত্তর বঙ্গের দিকে যাচ্ছিলেন। ট্রাক চর বাবলা এলাকায় পৌঁছলে পিছন থেকে আরেকটি অজ্ঞাত ট্রাক এসে পিছনে ধাক্কা দেয়। এতে চাপা খেয়ে ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
লাশগুলো বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় রাখা হয়েছে। যে ট্রাকের তিনজন মারা গেছে ওই ট্রাক আটক করা হয়েছে। অন্য ট্রাকটি পালিয়ে গেছে। পরিবারের লোকজন আসলে আইনী পক্রিয়া শেষে লাশ হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top