সকল মেনু

নোয়াখালীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

হটনিউজ ডেস্ক:

নোয়াখালীর সেনবাগ উপজেলা থেকে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত নার্গিস আক্তার (২১), উপজেলার ডমুরুয়া ইউনিয়নের পোল্টি গ্রামের পিকআপ ভ্যান চালক জাকির হোসেনের স্ত্রী।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকালে ওই গৃহবধূর মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এর আগে, গতকাল বুধবার (১৪ এপ্রিল) রাত ১০টায় উপজেলার ডমুরুয়া ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের এনায়েতপুর গ্রামের খালেক হাজীর বাড়ি থেকে পুলিশ এ লাশটি উদ্ধার করে।

থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে মরদেহ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এর আগে, গতকাল বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার এনায়েতপুর গ্রামের বাবার বাড়িতে (খালেক হাজীর বাড়িতে) সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
নিহতের পরিবার জানান, নার্গিস বিয়ের পর থেকে বাবার বাড়িতে থাকত। বাবার বাড়িতে পরিবারের সদস্যদের অজান্তে বসত ঘরের আঁড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সে একজন মানসিক রোগী। কয়েক দিন আগে তাকে চিকিৎসক দেখানো হয়েছে।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধা জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত শেষে প্রকৃত ঘটনা জানা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top