সকল মেনু

বোয়ালমারীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

হটনিউজ ডেস্ক:

ফরিদপুরের বোয়ালমারীতে আজ সোমবার দুপুরে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বোয়ালমারী পৌরসভার ৫ নং ওয়ার্ডের শিবপুর গ্রামে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের শান্ত মিয়ার মেয়ে শারমিনের (১৯) মাস ছয়েক আগে পৌরসভার ৫ নং ওয়ার্ডের শিবপুর গ্রামের রুবেল শেখের সাথে বিয়ে হয়।

সোমবার দুপুর ১টার দিকে শারমিনের কক্ষে তার ঝুলন্ত দেহ দেখতে পেয়ে প্রতিবেশীদের সহায়তায় শ্বশুরবাড়ির লোকেরা বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের শ্বশুর এবং বোয়ালমারী পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি আইউব আলী বলেন, পারিবারিক কোনো কলহ ছিল না। তবে সকালে কিস্তির টাকা নিয়ে আমার ছেলের সাথে একটু কথা কাটাকাটি হয়েছিল।

তবে নিহতের পরিবার দাবি করেছে শারমিনকে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. তারিকুল ইসলাম বলেন, পরিবারের লোকেরা যখন শারমিনকে নিয়ে আসে তখন তাকে মৃত অবস্থায় পাই। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, সংবাদ পেয়ে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। সুরতহাল রিপোর্ট পাওয়ার পর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top