সকল মেনু

টাকার লোভ দেখিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণ!

হটনিউজ ডেস্ক:

মানিকগঞ্জের ঘিওরে ছয় বছরের শিশু ধর্ষণের অভিযোগে আবু বক্কর সিদ্দিক (৩৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় গ্রাম্য সালিসে বিষয়টি ধামাচাপা দেওয়ার অভিযোগে মান্নান ও জাবেদ নামে দুই মাতব্বরকে আসামি করা হয়েছে। গ্রেপ্তারকৃত আবু বক্কর উপজেলার গেলাপনগর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে। আজ বৃহস্পতিবার থানায় মামলা হওয়ার পর ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা জানান, ঘটনার দিন বিকেলে শিশুটি সমবয়সীদের সঙ্গে খেলা করছিলো। এ সময় টাকার লোভ দেখিয়ে ওই শিশুকে ফাঁকা বাড়িতে নিয়ে ধর্ষণ করে আবু বক্কর। এতে শিশুটি অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে ঘিওর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য গ্রাম্য সালিসের আয়োজন করে কয়েকজন। সালিসে আবু বক্করকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। পরে পুলিশ বিষয়টি জানতে পেরে ভিকটিমকে উদ্ধার ও আসামিকে গ্রেপ্তার করে।

পুলিশের ওই কর্মকর্তা আরো জানান, আজ বৃহস্পতিবার শিশুটির বাবা বাদী হয়ে এ ঘটনায় থানায় মামলা করেছেন। আসামিকে জেল হাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top